সুন্দরী বৌদির লাস্যময়ী শরীরের আবেদনে ফিদা সাইবারবাসীরা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সুন্দরী বৌদির লাস্যময়ী শরীরের আবেদনে ফিদা সাইবারবাসীরা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সময়ের স্রোতে ভাসছে মানুষ সেই স্রোতের মধ্যে অন্যতম উপাদান মোবাইল বা ক্যামেরা। যেকোনো মুহূর্তে নিজের প্রতিভার রেকর্ড করে সকলের সামনে আনা যায়।

আর তারমধ্যে নতুনত্ব বা কিছু এন্টারটেনমেন্ট এর বিষয় থাকলেই তা হয়ে যায় ভাইরাল। এতে অবসর সময়ে সাধারন মানুষ যেমন বিনোদনের রসদ খুঁজে পান তেমনি নিজের প্রতিভা তুলে ধরতে পারেন অনেকে।

আবার কিছু ক্ষেত্রে কেবল প্রতিভা থেকেও বড়ো হয়ে ওঠে নিজের উপভোগ্যতা। করোনার প্রকোপে মানুষ গৃহবন্দী। যেকোনো ধরনের জমায়েত এখন বন্ধ। তাই সোশ্যাল মিডিয়ায় মাধ্যমেই সকলের সাথে যোগাযোগ স্থাপন করছে মানুষ। নিজের ভালোলাগা তুলে ধরছে।

সোশ্যাল মিডিয়ায় এরকম একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবতী শাড়ি পড়ে বলিউড গানের সাথে নাচ করছে। বিখ্যাত সিনেমা কই মিল গায়ার সজনজি ঘার আয়ের তালে উদ্দাম নাচ করেছে সে।

গোলাপী রঙে এক শাড়ীতে নিজের মতোন করে নাচ পরিবেশন করেছে সে। ভিডিও দেখলেই বোঝা যাবে যুবতীটি কোনো প্রফেশনাল ডান্সার নয়। কিন্তু তার এনার্জি মুগ্ধ করেছে সকলকে।

Video Link Click

আকাশ নামের এক ফেসবুক প্রোফাইল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে আর তারপরেই তা হয়েছে ভাইরাল। হাজার হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছেন কমেন্ট বক্সে সবাই মহিলার প্রশংসায় মুগ্ধ হয়েছেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!