দেলোয়ার জাহান ঝন্টুর মামলা করা নিয়ে মুখ খুললেন দীঘি

দেলোয়ার জাহান ঝন্টুর মামলা করা নিয়ে মুখ খুললেন দীঘি

বাংলাদেশ চলচ্চিত্রে বর্তমানে অভিনেত্রী দীঘি কে নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে। আর এই অভিনেত্রী দীর্ঘদিন পর সিনেমায় ফিরেছেন।

তিনি নায়িকা হয়ে সিনেমায় ফিরে বেশ আলোচনায় এসেছেন। তার অভিনীত প্রথম সিনেমার ট্রেলার প্রকাশ হওয়ার পর তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা শুরু হয়।

তবে এরপর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে এসে কথা বলেন। এরপরই দেলোয়ার জাহান ঝন্টু অভিনেত্রী দীঘির ওপর ক্ষে’’পে যান। এবার দীঘি মুখ খুলেছেন।

শুরু থেকেই আলোচনায় দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ’তুমি আছো তুমি নেই’ সিনেমাটি। দুইবার নায়ক বদল করে আসিফ ইমরোজ ও দীঘিকে নিয়ে সিনেমাটি শেষ করেন তিনি। ১২ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ’তুমি আছো তুমি নেই’। এরই মধ্যে বিপরীতমুখী অবস্থানে সিনেমাটির নির্মাতা ঝন্টু ও নায়িকা চরিত্রের অভিনেত্রী দীঘি।

৮ মার্চ প্রকাশিত এক ভিডিও সাক্ষাৎকারে দীঘির বিরুদ্ধে মানহানি মামলার হু’’ম’’কি দিয়েছেন পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। বলেছেন, ’আজকে কালকের মধ্যে হাইকোর্ট থেকে ওর কাছে উকিল নোটিশ চলে যাবে। আমি ওকে ছাড়ব না।’

ঝন্টুর অভিযোগ, নায়িকা হয়েও দীঘি ’তুমি আছো তুমি নেই’ সিনেমার সমালোচনা করেছেন।

নির্মাতা ঝন্টুর হু’’ম’’কি’’র বিষয়ে জানতে মঙ্গলবার (৯ মার্চ) দুপুরে তার ব্যক্তিগত নাম্বারে একাধিকবার ফোন করে পাওয়া যায়নি তাকে। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে ভয়েস ম্যাসেজ পাঠান এ অভিনেত্রী।

সেখানে তিনি বলেন, আমি আসলে বাইরে আছি, তাই ফোনটা রিসিভ করতে পারছি না। ঝন্টু আংকেল আমার ওপর কেন এতো রাগ করেছেন, সেটা আমি জানি না। আমি এমন কোন স্টেটমেন্ট বা মন্তব্য করিনি যে, উনি আমার নামে মামলা করতে চাইবেন। উনি আমার গুরুজন। আমার কাছে অনেক সম্মানের একজন মানুষ। আমি যদি কোনোভাবে, কোনো কথায় উনাকে দুঃখ দিয়ে থাকে তাহলে আমি তাকে ’সরি’ বলছি।

দীঘি আরো বলেন, আমি মনে করি না, আমি এরকম কিছু করেছি যে আমার বিরুদ্ধে উনি এভাবে বলবেন। উনি অনেক বড় মানুষ, গুণী মানুষ তাই আমি উনাকে ’সরি’ বলে দিচ্ছি।

উল্লেখ্য, এই জনপ্রিয় অভিনেত্রী বাংলাদেশ চলচ্চিত্রে প্রথমে শিশুশিল্পী হয়ে পা রাখেন। এরপর তিনি শিশুশিল্পী হিসেবে মোট ৩০টি সিনেমায় অভিনয় করেছে। তার অভিনীত প্রায় সকল সিনেমায় বেশ জনপ্রিয়তা পায়।

তবে পড়াশুনার জন্য তিনি দীর্ঘদিন অভিনয়ের বাইরে ছিলেন। দীর্ঘদিন পর নায়িকা হয়ে ফিরে বেশ আলোচনায় এসেছেন তিনি। ইতিমধ্যে কয়েকটি সিনেমায় কাজ করার জন্য চুক্তি করেছেন এই অভিনেত্রী।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!