‘তিতলি’ হয়ে সোশ্যাল মিডিয়ায় সবার প্রিয় ঝুমা বৌদি, উষ্ণ নাচে ফিদা নেটিজেনরা

‘তিতলি’ হয়ে সোশ্যাল মিডিয়ায় সবার প্রিয় ঝুমা বৌদি, উষ্ণ নাচে ফিদা নেটিজেনরা

টলি পাড়ার অভিনেত্রী মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস (Antara Biswas) এখন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। মাঝেমধ্যেই অনুগামীদের হৃদয় উদ্বেলিত করতে তিনি বিভিন্ন লুকে হাজির হন ক্যামেরার সামনে।

মাঝেমাঝে শিফন শাড়িতে বা হট প্যান্ট, আবার কখন সুইম সুট পরে বিভিন্ন অঙ্গভঙ্গিতে ছবি তোলেন ঝুমা বৌদি। হইচই-এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’ শেষ হয়ে গিয়েছে অনেকদিন কিন্তু ঝুমা বৌদি ওরফে মোনালিসার জনপ্রিয়তা একটুও কমেনি, বরং বেড়েছে।

বর্তমানে তার সোশ্যাল হ্যান্ডেলে ফলোয়ারের সংখ্যা বেড়েই চলেছে। তার চোখের ইশারা আর শরীরের উন্মাদনাতে ঘুম উড়িয়েছেন বহু অনুগামীর। তিনি মূলত ভোজপুরি সিনেমায় অভিনয় করেন।

এখনও পর্যন্ত মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস ভোজপুরি ছবি ছাড়াও ১৩০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন। মোনালিসা হলেন বাংলার মেয়ে। তিনি আশুতোষ কলেজ থেকে সংস্কৃত নিয়ে স্নাতক ডিগ্রি লাভ করেন।

এরপর তিনি টলিউড ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত হওয়ার জন্য অনেক লড়াই করেন কিন্তু সফল হননি। এরপর তিনি মুম্বাই পাড়ি জমান৷ সেখানে বেশ লড়াই করার পর তিনি নিজের জায়গা করে নেন৷

বর্তমানে তিনি ‘নমক ইস্ক কা’ ধারাবাহিকে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন৷ বর্তমানে মুম্বাইতে লক ডাউন চললেও কিছু ধারাবাহিকের শ্যুটিং চলছে মুম্বাইয়ের বাইরে।

‘নমক ইস্ক কা’ একই পথ অবলম্বন করেছে। এবার শ্যুটিং-এর সেট থেকেই ইনস্টাগ্রাম রিল বানালেন মোনালিসা। ‘তিতলি’ গানে নিজের ইন্সটাগ্রাম রিল বানালেন তিনি। রিল ভিডিওতে মোনালিসাকে তার ধারাবাহিকে অভিনয় করা পোশাকেই দেখা যাচ্ছে।

video link click

সেই ভিডিওতে মোনালিসাকে বেশ স্নিগ্ধ ও সুন্দর লাগছে। আর এই ভিডিও পোস্ট করতে তা ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। তবে শ্যুটিং-এর জায়গারি কোথায় সে বিষয়ে স্পষ্টনকরে কিছু বলেননি তিনি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!