বড় পুকুর থেকে একঝাঁক মাছ ধরেছিলেন যুবক, সেই মাছ আনতে গিয়েই ঘটলো বিশাল বিপত্তি, তুমুল ভাইরাল ভিডিও

বড় পুকুর থেকে একঝাঁক মাছ ধরেছিলেন যুবক, সেই মাছ আনতে গিয়েই ঘটলো বিশাল বিপত্তি, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া বর্তমান যুগকে আমাদের হাতের মুঠোয় আনতে সাহায্য করে দিয়েছে।কারণ সামান্য কিছু ইন্টারনেটের এমবি খরচ করেই আমরা মুঠোফোনের মাধ্যমে নেট মাধ্যম এর সাথে সংযুক্ত হয়ে যাই।

খুব সহজ ভাবে যেকোন মানুষের মধ্যে তাই আজকাল সোশ্যাল মিডিয়ার ব্যবহার ছড়িয়ে পড়ছে। এখানে অনেক মানুষ নিজেদের প্রতিভার বিকাশ ঘটানোর পাশাপাশি নানা ধরনের শিক্ষামূলক ভিডিও শেয়ার করে থাকেন।

যেমন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বছরখানেক আগে প্রকাশ্যে এসেছিলেন জনপ্রিয় গায়িকা রানু মন্ডল।রানাঘাট স্টেশনে বসবাস করতেন এই অসাধারণ কন্ঠের অধিকারী গায়িকা। কিন্তু বেশিরভাগ দিন ভিক্ষা করেই তার দিন কাটতো।

কোন কোন দিন তিনি খেতেও পেতেন না। সম্প্রতি কিছুদিন আগেই অতীন্দ্র চক্রবর্তী নামে এক ইঞ্জিনিয়ার যুবক রানু মন্ডল এর গানের ভিডিও করে ইন্টারনেটে ভাইরাল করে দেন।

যার ফলস্বরুপ খুব সহজেই রানুর এই গান পৌঁছে যায় বলিউডের সঙ্গীত পরিচালকদের কাছে। মাত্র কয়েক দিনের মধ্যেই তার জনপ্রিয়তা এত শীর্ষ স্থানে পৌঁছে যায় যে বলিউডে গান গাওয়ার সুযোগ পান রানু।

রানুর মতন এমন অনেক মানুষই রয়েছেন যারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিচিতি পেয়েছেন।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি মাছ ধরা সংক্রান্ত ভিডিও ভাইরাল হয়েছে। এর আগেও আমরা এধরণের অনেক ভিডিও ভাইরাল হতে দেখেছি।

কিন্তু এই ভিডিওটি অন্যগুলির থেকে একেবারেই আলাদা।হয়তো আপনাদের মনেও প্রশ্ন রয়েছে মাছ ধরার ক্ষেত্রে এমন কি আলাদা ব্যাপার থাকতে পারে!তাহলে আসুন আমাদের এই বিশেষ প্রতিবেদন টি আর অপেক্ষা না করে শুরু করা যাক।

তুমুল ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে যে বড় গভীর জলাশয় থেকে জালের সাহায্যে একের পর এক কাতলা মাছ ধরে চলেছেন অনেকগুলি যুবক। প্রায় কয়েকশো কাতলা মাছ ধরেছেন তারা।

এরপর সেগুলিকে বস্তার মধ্যে ভরে কাঁধে করে চারচাকা গাড়ি তে নিয়ে উপস্থিত হয় সেই যুবকেরা। কিন্তু মাছগুলি বয়ে নিয়ে যাওয়ার সময় ঘটে বিশাল বিপত্তি। তার কারণ, মাছ গুলির সদ্য জল থেকে তোলার কারণে প্রায় বেশিরভাগ জ্যান্ত অবস্থায় ছিল।

এমতাবস্থায় তাদের জল থেকে তুলে নেওয়া সহজ কাজ ছিল না। কারণ জল ছাড়া মাছ অত্যন্ত ছটফট করতে থাকে।যদিও শেষ পর্যন্ত অত্যন্ত দক্ষতার সাথে সমস্ত মাছগুলোকে গাড়িতে তুলে ফেলতে সক্ষম হন যুবকেরা।

সম্ভবত তারা গ্রামের কোন জেলে সম্প্রদায়। এবং এই মাছ ধরার মাধ্যমেই তাদের জীবিকা নির্বাহ হয়ে থাকে। তাই এই ব্যাপারে সম্পূর্ণ দক্ষতা রয়েছে তাদের মধ্যে। এই ভাইরাল ভিডিওটি চাইলে আপনি দেখে আসতে পারেন। কেমন লাগলো একটি ছোট মন্তব্যের মাধ্যমে জানাতে অবশ্যই ভুলবেন না। আপনার মন্তব্য আমাদের কাছে অধিক তাৎপর্যপূর্ণ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!