বুক চেরা পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, সুহানার সেক্সি ফিগারের নেশায় বুঁদ কামুক ভক্তরা, রইল বিশেষ কিছু ছবি

বুক চেরা পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, সুহানার সেক্সি ফিগারের নেশায় বুঁদ কামুক ভক্তরা, রইল বিশেষ কিছু ছবি

বলিউডের বাদশা শাহরুখ খানের কন্যা সুহানা খান, অভিনয় জগতে পা দেওয়ার আগেই রীতিমত স্টার। তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি ভিডিও প্রায়শই ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

তিনি প্রতি সময় থাকেন লাইম লাইটে। স্টাইল স্টেটমেন্টে তিনি মাত করে দিতে পারেন আচ্ছা আচ্ছা তাবর নায়িকাদের। বয়স যত বাড়ছে ততই যেন সুন্দরী হয়ে উঠছেন শাহরুখ কন্যা।

সুহানার মারকাটারি ফিগারের সামনে যেকোন বলি অভিনেত্রী হার মানবেন। পোশাকের বিষয়ে আগাগোড়াই বেশ সাহসী সুহানা। মাঝে মধ্যেই সাহসী পোশাকে ধরা দেন ক্যামেরার সামনে, যা দেখে রীতিমতো ঘাম ছুটে যায় নেটিজেনদের।

এই মুহুর্তের সুহানা নিউ ইয়র্কে নিজের পড়াশুনা করছেন, মুম্বইয়ের ধীরুভাই আম্বানী ইনসটিটিউশন থেকে পাশ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে সুহানা ফিল্ম মেকিং নিয়ে পড়াশুনা করছেন।

আগামীদিনে সুহানাও একজন অভিনেত্রী হতে চান, তবে বাবা শাহরুখ চান তার সন্তানরা আগে নিজেদের লেখাপড়া শেষ করুক, আর তাই সুহানা মন দিয়ে এখন নিজের ডিগ্রি সম্পূর্ন করছে।

পড়াশুনা শেষ করে তিনিও যোগ দেবেন বলিউডে, আর তার জন্যই নিজেকে পুরোপুরি তৈরি করছেন তিনি, তবে বলা বাহুল্য, সিনেমা জগতে পা রাখার আগেই নেট দুনিয়ার সেনসেশন হয়ে উঠেছে শাহরুখ কন্যা সুহানা খান, তার প্রতিটি ভাইরাল হওয়া ছবি দেখলে তা স্পষ্ট হয়ে যায়।

সুহানা বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়াতে, তিনি নানা মুহূর্তের ছবি পোস্ট করতে থাকেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। আর সেই সব ছবি মুহুর্তের মধ্যেই হয়ে যায় ভাইরাল।

কিং খানের মেয়ের গ্ল্যামারে মুগ্ধ নেট জগতের মানুষেরা। বলা বাহুল্য সুহানা বয়সের সাথে সাথে হয়ে উঠছেন আকর্ষণীয়, তার পোস্ট করা ছবিগুলো দেখলেই তার প্রমাণ পাওয়া যায়।

অন্যদিকে সুহানার এইসব পোস্ট করা ছবি গুলি নিয়ে মাঝে মধ্যেই ওঠে বিতর্ক। কিছুদিন আগে সুহানার শ্যামবর্ণ রঙ নিয়েও তাকে হতে হয়েছিলো ট্রোল, সুহানা অবশ্য এইসব কথায় কান দেন না।


সুহানার ফ্যান ফলোইং সংখ্যা ১৬ লক্ষ অতিক্রম করেছেন। বিকিনি শুটে তাবড় তাবড় মডেলদেরকে মাত দিতে পারেন শাহরুখ কন্যা। সুহানা প্রতিটি ছবিই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে সক্ষম, শাহরুখ কন্যার বোল্ড সেক্সি লুকে ঘায়েল নেটিজেনরা।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!