লাল, নীল, সবুজ শাড়ি পরে তুমুল নাচ ৪ যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল [ভিডিও]

লাল, নীল, সবুজ শাড়ি পরে তুমুল নাচ ৪ যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল [ভিডিও]

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সবকিছুই হয় ভাইরাল। এই মিডিয়ার মাধ্যমে বহু মানুষ তার সুপ্ত প্রতিভা বিশ্বের সামনে তুলে ধরার সুযোগ পান। দেশের কোনায় কোনায় রয়েছে এমন অনেক প্রতিভা, যারা সুযোগের অভাবে তাদের উপযুক্ত সন্মান থেকে হন বঞ্চিত।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার নাচ, গান প্রভৃতি সবকিছু সাথে অনেক অ’দ্ভুত ঘটনার ভিডিও ভাইরাল হতে দেখা যায়। পৃথিবীর প্রান্তে ঘটে যাওয়া একেক রকম অদ্ভু’ত ভিডিও সত্যিই আমাদের অ’বাক করে দেয়।

বর্তমানে অনেক ইন্সটিটি’উশন বা নাচ-গানের একাডেমী আছে যারা ফেস’বুক, ইউ’টিউব, প্রভৃতি জায়গায় নিজেদের প্রতিভা প্রদর্শন করে। এর মাধ্যমে তারা সারা ভারতবর্ষ তথা পৃথিবীর কোনায় কোনায় পৌঁছে যেতে পেরেছে।

“ধক ধক করনে লাগা” গানটি সারা ভারতবর্ষে মানুষের অত্যন্ত প্রি’য় একটি গান। সেই সময় “বেটা” সিনেমার এই গানটি মন জয় করেছিল সবার। মাধুরী দীক্ষিত অনিল কাপুরের পারফ’রম্যান্স সত্যিই সকলের হৃ’দয় কাঁ’পাতে বাধ্য করেছিল।

পরবর্তীকালে নানা সিনেমায় নানাভাবে গানটি করা হলেও আসল গানটির জন’প্রিয়তা আজও বর্তমান। সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি জায়গায় চারটি অত্যন্ত সুন্দরী মেয়ে লাল নীল সবুজ হলুদ শাড়ি পড়ে এই গানটিতে পারফ’রম্যান্স করছে।

তাদের নৃত্য ভ’ঙ্গিমায় মু’গ্ধ হয়ে গেছেন দর্শক। সরু কো’ম’রের ঝং’কার তাদের নাচ কে দিয়েছে অন্য মাত্রা। সম্ভবত তারা কোন নৃত্য একাডেমীর অংশ। কবিতা শাক্য নামে শিল্পী এই পুরো গানটির কোরিও’গ্রাফি করেছেন।

তার নাম দেওয়া ইউ’টিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পো’স্ট করা হয়েছে। অনেক মানুষ ভিডিওটি লা’ইক করেছেন। শে’য়ার করেছেন তারও বেশি। কমে’ন্ট বক্স উপচে পড়ছে অভি’নন্দন ও প্রশং’সাতে। বিশেষ করে এই চারটি মেয়ের দু’র্ধর্ষ নাচ কাঁ’পিয়ে দিয়েছে সকলে।

উপযুক্ত ব্যাক’গ্রাউন্ডে যেন নাচটি আলাদা মাত্রা পেয়েছে। যদিও মেয়েগুলির আসল নাম সম্পর্কে এখনও জানা যায়নি। তবে দেখে মনে হচ্ছে তারা সবাই একই নৃত্য একাডেমির অংশ।

ভারতবর্ষের কোন কোণে লুকিয়ে রয়েছে এমন নানা প্রতিভা। ফেস’বুক, ইউ’টিউব, ইন্সট্রাগ্রাম সেইসব প্রতিভা গুলিকে বিশ্বের সামনে আসতে সাহায্য করেছে। কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল দিপালী বশিষ্ঠ নামে এক ডা’ন্সারের বে’লি ডান্স, যা দেখে মু’গ্ধ হয়ে গেছিলেন সবাই।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!