খোলা মাঠে বেগুনি শাড়ি পরে দুর্দান্ত ব্যাকফ্লিপ সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড় [ভিডিও]

খোলা মাঠে বেগুনি শাড়ি পরে দুর্দান্ত ব্যাকফ্লিপ সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড় [ভিডিও]

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে অনেকেই তাদের প্রতিভা প্রদর্শনের মঞ্চ হিসেবে ব্যবহার করছে। প্রতিদিনই নতুন নতুন জিনিস ভাইরাল হয়েই চলেছে। কিন্তু তার মধ্যেও কিছু কিছু ভিডিও আমাদের মনে গেথে যায়।

শুধু ভিডিও নয় প্রতিভা প্রদর্শনকারী ব্যক্তির সাথেও পরিচিত হয়ে উঠি আমরা। এই যেমন রানু মন্ডল বা চাদমনির নাম এখন মানুষের মুখে মুখে ঘোরে।

আবার জলের তলায় শ্বাস আটকে নাচ করে ওয়াটার ম্যান হিসেবেও পরিচিতি লাভ করেছেন একজন। আসলে এই পরিচিতি পাওয়া পিছনে রয়েছে তাদের নিজস্বতা স্বকীয়তা। তাইতো হাজার ভাইরাল ভিডিওর মধ্যেও কিছু প্রতিভা নজর কাড়ে সবসময়।

সম্প্রতি শারীরিক কসরত নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এক মহিলাকে জিমন্যাস্টটিক করতে দেখা যাচ্ছে। ভিডিওর এই মহিলাটি হলেন হরিয়ানার টিকটক স্টার পারুল অরোরা। পেশায় তিনি একজন ফিটনেস মডেল ও একজন জাতীয় স্বর্ণ পদকপ্রাপ্ত জিমন্যাস্ট।

তার জিমন্যাস্ট এর ভিডিও তো হামেশাই ভাইরাল হয়, তবে তার জিমন্যাস্টিকের মূল আকর্ষন হল শাড়ী পরিহিত অবস্থায় নিজের প্রতিভা তুলে ধরা।

একেবারে খাঁটি ভারতীয় সাজে অর্থাৎ শাড়ি পড়ে এক্সেসাইজ করে নিজের অভিনব পন্থা তুলে ধরেছেন। শাড়ী পরে ব্যাকফ্লিক করে দুনিয়ার মন জয় করেনিয়েছেন তিনি।

শাড়ি পড়ে এই ধরনের কার্যকলাপ সত্যি মুগ্ধ করে দেওয়ার মত। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তের মধ্যে প্রশংসায় ভরে গেছে ভিডিওর কমেন্ট বক্স।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!