দেখুন ভিডিও- শাড়ি পরে পুকুরের জলে অসাধারন ‘ফ্রন্ট ফ্লিপ’, পুরুষদের হার মানাবে এই যুবতী

দেখুন ভিডিও- শাড়ি পরে পুকুরের জলে অসাধারন ‘ফ্রন্ট ফ্লিপ’, পুরুষদের হার মানাবে এই যুবতী

যে রাধে সে চুলও বাঁধে- প্রত্যেক নারীর ক্ষেত্রেই এ কথা সত্য। নারীরা যে কোনো অংশে কম নন তা বারবার প্রমান হয়ে চলে। শুধু নাচ গানের মধ্যে তাদের গুন সীমাবদ্ধ

নেই শারিরীক কসরত ওয়েট লিফটিং মার্শাল আর্ট কোনো কিছুতেই পিছিয়ে নেই মেয়েরা। সোশ্যাল মিডিয়ায় সামান্য কয়েক মিনিটের ভিডিওতে তাক লাগান এইসব অনামী শিল্পীরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকম এক বঙ্গকন্যার ভিডিও ভাইরাল হয়েছে সেখানে সে যা করে দেখিয়েছে তা তাজ্জব করে দেওয়ার জোগাড়। প্রতিভা যে শাড়ীর আচলে আটকে থাকে না তাই প্রমান করে দিলেন এই নারী।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে পুকুরের মধ্যে ফ্লিপ খাচ্ছেন এই যুবতী। ভিডিওটি দেখলেই বোঝা যাবে এটি একটি কোনো গ্রামীন এলাকা আর সেখানের পুকুরেই নিজের জিমন্যাস্টটিকের প্রতিভা দেখিয়েছেন।

এই বঙ্গকন্যার নাম মিলি সরকার একজন স্বর্ণপদকপ্রাপ্ত জিমন্যাস্ট তিনি। এর আগেও সোশ্যাল মিডিয়াতে তার জিমন্যাস্টিক এর দুর্দান্ত ভিডিও প্রকাশ্যে এসেছে। তবে তার

এই জিমন্যাস্টিকের মূল আকর্ষন হল শাড়ী পরিহিত অবস্থায় নিজের প্রতিভা তুলে ধরা। একেবারে খাঁটি ভারতীয় সাজে অর্থাৎ শাড়ি পড়ে ফ্লিপ করে নিজের অভিনব পন্থা তুলে ধরেছেন।

video link click

তার এই দুর্দান্ত ভিডিও মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রত্যেক মানুষ তার এই দক্ষতার প্রশংসা করেছেন। তার মতোন নারীদের জন্যই প্রতিনিয়ত আমরা ভারতীয় হিসেবে গর্ববোধ করতে পারি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!