নৌকা ভ্রমনে নারীদের খো’লামেলা অ’শ্লীল নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

নৌকা ভ্রমনে নারীদের খো’লামেলা অ’শ্লীল নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

কিশোর কিশোরীরা নৌকা ভ্রমণ করতে গিয়ে তারা অনেক আনন্দ উল্লাস করে থাকে, সেই মজাদার সময়গুলো ভিডিও করে যখন সোশ্যাল মিডিয়ায় ফেসবুকে এবং ইউটিউবে দেওয়া হয় তখন সেই ভিডিওগুলো রাতারাতি ভাইরাল হয়ে যায়।

এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, ওই ভিডিওতে দেখা যায় কিছু যুবক যুবতী নৌকায় খোলামেলা নাচ করতে।
আরোও পড়ুন..’নাচ নিয়ে আসছেন শখ’
মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। ক্যা’রিয়ারের শুরু থেকেই তিনি দক্ষ অ’ভিনয়শৈলীর মাধ্যমে দর্শকদের মনে স্থায়ী আসন করে নিয়েছেন।

নাটক, বিজ্ঞাপন এবং চলচ্চিত্র- যে’খানেই পা রেখেছেন, সেখান থেকেই সা’ফল্য ছিনিয়ে এনেছেন।
কিন্তু ব্যক্তিগত নানা ঝক্কি-ঝা’মেলায় হঠাৎ করেই এ’লোমেলো হয়ে যায় সব। একটা সময় টিভি খুললেই দেখা মিলতো যে শখের সময়ের স্রোতে সেই তিনি এখন অনেকটাই উধাও।

তবে শখ ভক্তদের জন্য সুখবর, নাচ নিয়ে ফিরে আসছেন তিনি দর্শকের সামনে। শারদীয় দুর্গা পূজার বিশেষ আয়োজনে দীপ্ত টেলিভিশনে প্রচারিত হবে বিশেষ নৃত্যানুষ্ঠান ‘ছন্দে জাগে প্রাণ’। এখানে নৃত্য পরিবেশন করবেন শখ।

অনুষ্ঠানটির নৃত্য পরিচালনা করেছেন কবিরুল ইসলাম রতন। পূজা উপলক্ষে নাচের এই বিশেষ অনুষ্ঠানটিতে শখ ছাড়াও নৃত্য পরিবেশন করবে নৃত্যশিল্পী সোহেল রহমান, মন্দিরা চক্রবর্তী, মীম চৌধুরী, শাওন শান, মোহনা মীম, তুষার, লাবণ্য সহ নৃত্যালোক কালচারাল সেন্টারের শিল্পীবৃন্দ।

নাচের এই বিশেষ অনুষ্ঠান প্রচার হবে ২৬ অক্টোবর সোমবার বিকাল ৫টা ৩০ মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মো. মাসুদ মিয়া।
প্রসঙ্গত, শখের মিডিয়া যাত্রা শুরু হয় শিশুশিল্পী হিসেবে। ‘স্বাক্ষর’ শিরোনামের একটি নাটকের মধ্য দিয়ে অভিনয়ের খাতায় নাম লেখান তিনি।

তা’রপর লম্বা বিরতির পর ২০০২ সালে ‘অদ্ভুতুরে’ নামক একটি ধা’রাবাহিকের মাধ্যমে প্র’ত্যাবর্তন করেন তিনি। তবে শখ রাতারাতি আলোচনায় উঠে আসেন মূলত বাং’লালিংক দেশ বিজ্ঞাপনের মাধ্যমে। এক বিজ্ঞাপনের মাধ্যেমেই তারকা বনে যান শখ। এরপরের গল্পটা আরও সুন্দর।

বিজ্ঞাপনে জ’নপ্রিয়তা পাওয়ার পর শখের ‘এফএনএফ’ নামের একটি নাটকে পরিচালক রেদওয়ান রনি তাকে অ’ভিনয়ের প্রস্তাব দেন। অভিনয়ে রাজি হয়ে যান তিনি। এরপর ‘ফিফটি ফিফটি’, ‘দিবা রাত্রি খোলা থেকো’, ‘রং’, এবং ‘কলেজ’ নামে ক’য়েকটি নাটকে অভিনয় করে কোটি ভক্তের হৃদয়ে জায়গা নেন।

কাজ করেছেন দুটি চ’লচ্চিত্রেও। সর্বপ্রথম তিনি এম বি মানিকের নির্দেশনায় ‘বলো না তুমি আমার’ ছবিতে অভিনয় করেন। এতে তার বিপরীতে ছিলেন শাকিব খান। এরপর তিনি সানিয়াৎ হোসেনের ‘অল্প অল্প প্রেমের গল্প’ চলচ্চিত্রে অভিনয় করেন। এতে তার বিপরীতে ছিলেন মডেল-অভিনেতা নিলয়।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!