প্রকাশ্য বিমানবন্দরে নায়িকাকে টেনে ধরে চুমু খেয়ে পালাল দুঃসাহসী এক যুবক! তুমুল ভাইরাল [ভিডিও]

প্রকাশ্য বিমানবন্দরে নায়িকাকে টেনে ধরে চুমু খেয়ে পালাল দুঃসাহসী এক যুবক! তুমুল ভাইরাল [ভিডিও]

বলিউডের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আরশি খান বি টাউনের অন্যতম কন্ত্রভার্শিয়াল লেডি। কিছুদিন আগেই তিনি প্রতিযোগী হয়ে গিয়েছিলেন বিগ বস ১৪ ঘরে, অবশ্য আরশি বিগ বসের

ঘরে এই প্রথম নয় এর আগেও বিগ বস ১১ তে অংশ গ্রহণ করেছিলেন তিনি। সেই সময় বিগ বসের বাড়িতে থাকাকালীন, জলন্ধরের একটি আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছিল।

২০১৫ সালে আরশি দাবি করেন পাকিস্তানের ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে তার প্রেমের সম্পর্ক আছে এই নিয়ে জল্পনাও হয়েছে প্রচুর। তবে পুরোটাই ছিলো আরশির খামখেয়ালী পনা।

আরশি সম্পর্কে অভিনেত্রী-মডেল গেহেনা ভাসিষ্ঠ দাবি করেছিলেন যে আরশি তার বয়স, যোগ্যতা এবং শহীদ আফ্রিদির সাথে সম্পর্ক নিয়ে সমস্ত মিথ্যে বলে জালিয়াতি করে আসছেন, এবং একজন 50 বছর বয়সী ব্যক্তির সাথে তার ইতিমধ্যে বিয়ে হয়ে গিয়েছে।

আরশি হিস্ট্ররিক্যাল অ্যাকশন ছবি ‘The Last Emperor’-এ অভিনয় করেছেন, এছাড়াও বেশ কিছু তামিল ছবিতে অভিনয় করেছেন তিনি, মডেলিং মিউজিক ভিডিও এবং ধারাবাহিকে কাজ করেছেন আরশি । এছাড়াও কংগ্রেস দলেও যোগ দিয়েছিলেন আরশি।

আর এই আরশি খানেরই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়, যা নিয়ে শুরু হয়েছে জল্পনা, ভিডিওতে দেখা যাচ্ছে মুম্বই বিমানবন্দরে কালো হিজাব পরে আছেন আরশি।

এক যুবক আরশির সাথে সেলফি তোলার অনুরোধ করে, আরশিও রাজি হয়ে যান। যুবক সেলফি তুলে সরে যান, তবে পর মুহুর্তেই ফিরে আসে যুবক, আরশির হাত টেনে নিয়ে চুমু খায় যুবক।

video link click

যুবকের কান্ড দেখে সকলেই হতবাক হয়ে যায়, যদিও আরশি বলেন , জানে দো, এয়সা হোতা হ্যায়। বলে তিনি বিষয়টাকে এড়িয়ে যান। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভাইরাল ভিয়ানি। যা মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!