ক্যামেরার সামনেই পোশাক বদলালেন ‘Red Hot’ মধুমিতা, তুমুল ভাইরাল [ভিডিও]

ক্যামেরার সামনেই পোশাক বদলালেন ‘Red Hot’ মধুমিতা, তুমুল ভাইরাল [ভিডিও]

নিজের ফ্যানদের মন জয় করতে অভিনেত্রী মধুমিতার জুড়ি মেলা ভার। কখনো নিজের রূপের ছটায় জিতে নেন নিজের অনুরাগীদের মন আবার কখনো নিজের অভিনয়ের মাধ্যমে, তবে এবার নিজের ফ্যানদের মুগ্ধ করতে মধুমিতা হয়ে গেলেন ম্যাজিশিয়ান।

সম্প্রতি টিউবলাইট নিউজ নামে একটি অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে মধুমিতার একটি ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেত্রী একটি বিছানার উপর নিজের জামা, জুতো প্রভৃতি রেখে তার উপরে লাফ দিচ্ছেন, আর চোখের পলকেই দেখা যাচ্ছে পোশাকটি পরে ফেলেছেন তিনি। ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা হয়ে গেছে ভাইরাল।

তবে মূল বিষয়টা হলো অ্যাপস এর খেলা। আজকাল এমন অনেক অ্যাপস বাজারে এসেছে যার দ্বারা আপনি এই ধরনের ভিডিও তৈরি করতে পারবেন, অভিনেত্রী মধুমিতাও এই অ্যাপস কে কাজে লাগিয়েই তাক লাগিয়ে দিয়েছেন নিজের অনুরাগীদের।

মধুমিতার ফ্যান ফলোয়িং দিন প্রতিদিন বেড়েই চলেছে, এমনকি বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ানও ফ্যান হয়ে গিয়েছে মধুমিতার সৌন্দর্যের। ‘বোঝে না সে বোঝে না’

সিরিয়ালে পাখি চরিত্রে অভিনয় করে দর্শকদের ভালোবাসা জিতে নেন মধুমিতা। অর্জুন চক্রবর্তী বিপরীতে ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় ডেভিউ করে টলিউডে পাকাপাকি জায়গা করে ফেলেছেন মধুমিতা।

ইতিমধ্যে বেশ কয়েকটি সিনেমায় কাজ করে ফেলেছেন অভিনেত্রী। নিজের তৃতীয় ছবি ‘ট্যাংরা ব্লুজ’ নিয়ে এই মুহুর্তে ব্যস্ত তিনি। তবে সব কিছুর মাঝেও নিজের ফ্যানদের জন্য সময়বার করতে ভুলছেন না অভিনেত্রী।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!