ঘুমোতে যাওয়ার আগে এই ৩ জিনিস অবশ্যই চাই করিনার, ফাঁস হলো বেবোর বেডরুম সিক্রেট

ঘুমোতে যাওয়ার আগে এই ৩ জিনিস অবশ্যই চাই করিনার, ফাঁস হলো বেবোর বেডরুম সিক্রেট

বলিউডের ফ্যাশনপ্রেমী অভিনেত্রীদের মধ্যে অন্যতম করিনা কাপুর খান। চল্লিশের কোটা পার করেও তাঁর রূপের জাদুতে এখনও মুগ্ধ করে যাচ্ছেন আপামর ভারতবাসীকে।

যতটা দক্ষ তিনি অভিনয়ে ততটাই পটু তিনি সোশ্যাল মিডিয়ায়। করিনা বাস্তবে দুই সন্তানের মা। তাঁর স্বামী জনপ্রিয় অভিনেতা সইফ আলি খান। গত ২১ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্রিচক্যান্ডিহাসপাতালে করিনার দ্বিতীয় সন্তানের জন্ম হয়।

করিনা দ্বিতীয়বার মা হওয়ার পর তাঁকে দেখতে হাসপাতালে হাজির হয়েছিলেন গোটা কাপুর পরিবার। তবে গতবছর করোনা মরশুমে লকডাউন চলাকালীন দ্বিতীয় সন্তান আসার সুসংবাদ দিয়েছিলেন সইফিনা।

Entertainment :ঠাকুমার কোলে পুঁচকে ইউভান, একরত্তি ছেলের মিষ্টি ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তী‘‘টাকা খাইয়ে সারগামাপায় জয়ী’, অর্কদীপকে ট্রোল করতেই নেটিজেনদের সপাটে জবাব দিলেন ইমন চক্রবর্তীআরাধ্যার কার্বন কপি ঐশ্বরিয়া!

টু-পিস বিকিনিতে হট বম্ব বিশ্বসুন্দরী, ছবি ভাইরাল হতেই তোলপাড় নেটদুনিয়া‘চোর’জয় সরকার! অর্কদীপ বিজয়ী হওয়ার পর চরম ট্রোল বিচারকরা, অবশেষে মুখ খুললেন লোপামুদ্রাঅন্তর্বাস ছাড়াই ব়্যাম্পে হেঁটে বাজিমাত করিনার,

ছবি ভাইরাল হতেই তোলপাড় সোশ্যাল মিডিয়াফের দুঃসংবাদ টলিপাড়ায়, মারণ ভাইরাসে আক্রান্ত শুভশ্রী, কেমন আছে ছোট্ট ইউভান!
দেখতে দেখতে তাঁদের দ্বিতীয় সন্তানের বয়স তিন মাস হতে চলল। কিন্তু এখনও সইফ-করিনার দ্বিতীয় সন্তানের মুখ কেউ দেখতে

পাননি। অবশ্য, নবাব পরিবার এই কথা আগেই জানিয়েছিলেন যে, তৈমুরের বেলায় তাঁরা যে ভুলটা করেছিলেন তাঁদের দ্বিতীয় সন্তানের বেলায় সেই ভুল আর হবে না। সোশ্যাল মিডিয়া থেকে দূরেই রাখবেন তাঁরা তৈমুরের ভাইকে।

বজায় রাখবেন যথেষ্ট গোপনীয়তা। তবে দু একবার করিনার দ্বিতীয় সন্তানকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেও কায়দা করে ইমোজি বসিয়ে আর দেখতে দেন না নবাব পরিবারের খুদে সদস্যকে। আর নতুন দাদা হওয়ার খুশিতে মত্ত তৈমুরও।

এই তো গেল করিনার পারিবারিক জীবনী। কিন্তু করিনার একটি গোপনীয় তথ্য জানেন কি! জানেন কি! ৪০ বছর বয়সী অভিনেত্রীর বিছানায় শোবার আগে ৩ টে জিনিস চাই ই চাই। ফাঁস হল নবাব বেগমের বেডরুম সিক্রেট! আর তাতেই লজ্জায় পরে গেলেন করিনা। একটি সাক্ষাৎকারে করিনা জানিয়েছেন, ‘আমি ঘুমোতে যাওয়ার আগে তিনটি জিনিস নিয়ে বিছানায় যাই। প্রথমত, এক বোতল ওয়াইন, পায়জামা এবং স্বামী সইফ আলি খান।’ পাশাপাশি বেবোর দাবি এই তিনটি জিনিসের থেকে ভালো জিনিষ তাঁর কাছে আর কিছু নেই। আর এই কথা বলতে বলতেই লজ্জায় রাঙা হয়ে গেলেন করিনা।

উল্লেখ্য, ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন সইফ আলি খান-করিনা কাপুর খান। অবশ্য নয় বছর চুটিয়ে প্রেম করার পর তাঁরা বিয়ে করেন। তাঁদের বিয়ের ৪ বছরের পর ২০১৬ সালের ডিসেম্বরে তৈমুরের জন্ম হয়। দেখতে দেখতে পাঁচ বছরে পড়েছে তৈমুর। আবার তৈমুরের জন্মের ৫ বছরের মাথায় জন্ম হয়েছে সইফ-করিনার দ্বিতীয় সন্তান। তবে জন্মের পর থেকেই তৈমুরের জনপ্রিয়তা ছিল তুঙ্গে। এদিকে সইফ আলি খান হলেন চার সন্তানের পিতা। তাঁর ও অমৃতা সিং এর দুটি সন্তান। বছরে দুবার তারা ঘুরতে যান। সমুদ্র সৈকত হোক কিংবা সুইজারল্যান্ড, নিজেদের কোয়ালিটি টাইম কাটানোর জন্য সর্বদাই নিজেদের পছন্দের জায়গা বেছে নেন তাঁরা

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!