ক্যামেরার সামনেই বেরিয়ে এলো অন্তর্বাস, জনসমক্ষে চরম অস্বস্তিতে রাকুল প্রীত সিং, ভাইরাল [ভিডিও]

ক্যামেরার সামনেই বেরিয়ে এলো অন্তর্বাস, জনসমক্ষে চরম অস্বস্তিতে রাকুল প্রীত সিং, ভাইরাল [ভিডিও]

সেলিব্রেটি লাইফ যতটাই চাকচিক্যপূর্ণ অন্যদিকে ততটাই চাপের, কেননা তাদের প্রত্যেকটি গতিবিধি দিকেই নজর থাকে সাধারণ মানুষের। ক্যামেরার আড়ালে কোনোকিছুই লুকানো যায়না, তাই ব্যক্তিগত বিষয় বলতে প্রায় কিছুই থাকেনা তারকাদের।

বিশেষ করে যদি তা হয় বি-টাউনের সেলিব্রেটি তাহলে তো কোন কথাই নেই। তারকা কি খাচ্ছে কোথায় যাচ্ছে কি পরছে সবকিছু থেকেই তীক্ষ্ণ নজর থাকে জনসাধারণের। আর এদিক থেকে ওদিক হলেই তারকা চলে আসে শিরোনামে।

অভিনেত্রীদের সবথেকে বড় সমস্যার কারণ হয়ে দাঁড়ায় তাদের পোশাক। নিজেদেরকে প্রেজেন্টেবল দেখানোর জন্য ফ্যাশনেবল পোশাক পড়েন অভিনেত্রীরা, তবে জনসমক্ষে সেই সব পোশাক নিয়ে মাঝেমধ্যেই অভিনেত্রীদের বিপদে পড়তে দেখা যায়।

তবে ক্যামেরা থেকে আড়াল করা যায় না সেইসব মুহূর্ত কে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে অভিনেত্রীদের এইসব অস্বস্তিকর পরিস্থিতিগুলি কয়েক মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

অভিনেত্রী রকুল প্রীত সিং (rakul Preet Singh) সাউথ মুভি দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করলেও এই অভিনেত্রী এই মুহূর্তে বলিউডে নিজের পাকাপাকি জায়গা তৈরি করে নিয়েছেন। অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর মাদককান্ডে উঠে এসেছিল রকুল প্রীত এর নাম। তবে সেই সব ঘটনা এখন অতীত।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে একটি স্টেজ প্রোগ্রামে অভিনেত্রী রকুল প্রীত এবং অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা (sidharth malhotra) গিয়েছিলেন। সেখানে একসাথে নাচার সময় রকুল প্রীতকে কোলে নেন সিদ্ধার্থ।

আর তাতেই ঘটে বিপত্তি, নায়িকার পরনের হট প্যান্টি ওপর দিকে উঠে ভেতরের অন্তর্বাস স্পষ্ট ফুটে ওঠে জনসমক্ষে, যা মুহূর্তের মধ্যেই ক্যামেরাবন্দি হয়ে যায়। ভিডিওটি বেশকিছুদিন পুরনো হলেও

এটি নতুন করে আবার ভাইরাল হয়েছে নেটানগরীতে। উল্লেখ্য সিদ্ধার্থ এবং রকুল প্রীত ‘আইয়ারি’ (aiyaary) এবং ‘মারযাওবা’ (Marjaavaan) এই দুটি সিনেমায় একসাথে কাজ করেছেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!