লাল কালো অন্তর্বাসে হিন্দি গানে অস্থির নাচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল [ভিডিও]

লাল কালো অন্তর্বাসে হিন্দি গানে অস্থির নাচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল [ভিডিও]

পেশার খাতিরে আমাদের যেকোনো একটি বিষয়কেই বেছে নিতে হয় কেউ হয়ে ওঠেন শিক্ষক শিক্ষিকা কেউ ডাক্তার কেউ বা অভিনেতা কেউ অন্যকিছু। কিন্তু পেশার

বাইরেও প্রত্যেকের কিছু প্রতিভা গুন থাকে যা আড়ালে থেকে যায়। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে সেলিব্রেটি থেকে সাধারন মানুষ সকলেই নিজেদের সেই প্রতিভা সামনে আনতে পারছেন।

এই যেমন পল্লবী মুখার্জি যে দক্ষ অভিনেত্রী তা সকলে জানতেন কিন্তু পাশাপাশি নৃত্যকলায়ও যে বেশ পারদর্শী তার ধারনা কি ছিল? পল্লবী মুখার্জি নামটা চেনা চেনা ঠেকছে তো!!

হ্যা ঠিকই ধরেছেন কালার্স এর হিন্দী সিরিয়াল ব্যারিস্টার বাবুর সম্পূর্না নামক চরিত্রে যিনি সকলের মন জয় করে নিয়েছেন।

আদপে এই বাঙালী কন্যার যাত্রা শুরু হয়েছিল মীরাক্কেল এর হাত ধরে তারপর বাংলার অনেক সিরিয়ালে পার্শ্বচরিত্রে অভিনয় করেন তিনি। এরপরই তিনি পাড়ি দেন মুম্বাইয়ে। সেখানেও নিজেকে প্রতিষ্ঠিত করেন। বর্তমানে সিরিয়ালে চেনা মুখ পল্লবী। প্রচুর মানুষ তাকে চেনেন।

সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে স্বল্প পোশাকে গানের তালে তুমুল ভাবে নাচ করছেন তিনি। তার এনার্জি, বডি মুভমেন্ট সবটাই যেন পারফেক্ট।

মূলত এই ভিডিওটি তিনি নিজেই ক্যামেরাবন্দী করে শেয়ার করেছিলেন। আর এই ভিডিও সামনে আসতেই ঝড়ের গতিতে শেয়ার হয়েছে। তার ফ্যানেরা কুপোকাত হয়েছেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!