কাজের ফাকেঁ গার্মেন্টসের তিন কর্মীর অসাধারণ নাচের ভিডিও ব্যাপক ভাইরাল নেট দুনিয়ায়, রইলো ভিডিও!

কাজের ফাকেঁ গার্মেন্টসের তিন কর্মীর অসাধারণ নাচের ভিডিও ব্যাপক ভাইরাল নেট দুনিয়ায়, রইলো ভিডিও!

নেটদুনিয়ায় বেশকিছু ভিডিও ভাইরাল হয় যেখানে আমরা দেখতে পাই অনেকের অবাক করা কিছু ঘটনা। এই সমস্ত ভিডিও বর্তমানে ইন্টারনেট দুনিয়ায় বেশ হৈচৈ সৃষ্টি করেছে

এই ভিডিও মানুষ বেশ পছন্দ করছেন বটে। অনেকে আবার এই সমস্ত ভিডিও দেখে দিনের ক্লান্তি দূর করেন।

সো’শ্যাল মি’ডিয়ায় ভাইরাল হওয়া এই ভি’ডিওতে দেখা যাচ্ছে যে, দুজন পু’লিশের পোশাক পরিহিত মহিলা হিন্দি গানের সঙ্গে নাচ করছেন। এরকম ভিডিও স’চরাচর দেখা যায় না।

আমরা অনেক সময় পু’লিশকে গান গাইতে দেখি, কিন্তু মহিলা পু’লিশদের এভাবে নাচ করতে আমরা খুব কমই দেখি। যা’ইহোক, এটা এখনো জানা যায়নি যে ম’হিলা দুজন ভিডি’ওতে নাচ করছেন তারা আসলে পু’লিশ কিনা।

তবে ভি’ডিওটি সো’শ্যাল মি’ডিয়ায় ব্যা’পক আকারে ভাই’রাল হয়েছে, তা বোঝা যায় ভি’ডিওটির ক’মেন্ট এবং শে’য়ার দেখে। প্র’সঙ্গত উল্লেখ্য, মহিলা শিক্ষিকাদের নাচ নিয়ে একবার সো’শ্যাল মি’ডিয়ায় উ’ঠেছিল আলোড়ন। প’ক্ষে বি’পক্ষে অনেকেই অনেক ম’ন্তব্য করেছিলেন।

তেমনই এই ভিডিওটি নিয়ে তৈরি হয় বি’তর্ক। তবে সকলেই ঊ’র্ধ্বে প্র’ফেশন ছাড়াও তারা একজন মানুষ, তা মনে রা’খতে হবে স’কলকে। তাই কাজের ফাঁ’কে দু’দণ্ড আ’নন্দ করে নে’ওয়াটা এমন কিছু অ’পরাধী নয়।

মাঝে মধ্যেই সোশাল মিডিয়ায় বেশ কিছু ভিডিও ভাইরাল হতে থাকে। এই তালিকায় পুলিশের পোশাকে অসাধারণ কায়দায় নেচে সকলকে মুগ্ধ করল দুই তরুণী, মুহূর্তে ভিডিও ভাইরাল

ভিডিওটি দেখতে

ক্লিক করুন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!