স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, মধুমিতার ‘Super Hot’ স্লো মোশনে ঘায়েল কামুক ভক্তরা [ভিডিও]

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, মধুমিতার ‘Super Hot’ স্লো মোশনে ঘায়েল কামুক ভক্তরা [ভিডিও]

বাংলা টেলিভিশন জগতের অন্যতম মুখ মধুমিতা সরকার । সুন্দরী অভিনেত্রী টেলিভিশন জগতে নিজের পরিচিতি স্থাপন করার পর এখন বড়পর্দাতেও নিজের গ্লাম লুক এবং অভিনয় দিয়ে জয় করছেন দর্শকদের মন।

২০১১ সালে টেলি সিরিয়াল সবিনয় নিবেদন’ দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন মধুমিতার। তবে ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালে পাখি চরিত্রে অভিনয় করে দর্শকদের ভালোবাসা জিতে নেন মধুমিতা। অর্জুন চক্রবর্তী বিপরীতে ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় ডেভিউ করেন মধুমিতা।

এ সিনেমায় ফুটে উঠেছিল নতুন প্রেমের এক মিষ্টি গল্প। এরপর গত বছর লকডাউন ওঠার পরেই মুক্তি পায় মধুমিতা এবং অপরাজিতা আঢ্য অভিনীত ‘ চিনি ‘, এই সিনেমায় মা ও মেয়ের সম্পর্ককে তুলে ধরা হয়েছে।

এখন মধুমিতা ব্যস্ত নিজের তৃতীয় ছবি ‘ট্যাংরা ব্লুজ’ এর শুটিং নিয়ে। পরমব্রত চট্টোপাধ্যায়ের এর সঙ্গে এই ছবিতে জুটি বাঁধতে দেখা যাবে মধুমিতা কে।

মধুমিতা বেশ অ্যাক্টিভ থাকে সোশ্যাল মিডিয়াতে, তাকে মাঝে মধ্যেই দেখা যায় হট এবং বোল্ড লুকে ধরা দিতে। মাঝে মধ্যেই নিজের ফ্যানদের জন্য বানান রিলও। সম্প্রতি কলকাতার বুকে হয়ে গিয়েছে বাংলা চলচ্চিত্রের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠান, আর তা নিয়েই মেতে ছিলেন মধুমিতা।

video link click

ফিল্মফেয়ার অনুষ্ঠানে পারফরমেন্স দেওয়ার জন্য বেশ অনেকদিন ধরেই নাচ প্র্যাকটিস করা শুরু করে দিয়েছিলেন মধুমিতা। সেই সময়ে নিজের কিছু ছবিও পোস্ট করেন তিনি, এবং ফিল্মফেয়ার কেমন সেজেছিলেন তিনি তার সেই লুকের ছবিও ফ্যানদের সাথে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

এদিন অভিনেত্রী হলুদ রঙের জমকালো লেহেঙ্গায় সেজেছিলেন। লেহেঙ্গার স্কার্ট টি ছিলো ফ্লোরাল প্রিন্টের তার সাথে মানানসই কচি কলাপাতা রঙের ওড়নায় দারুন দেখাচ্ছিল সকলের প্রিয় পাখি কে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!