ক্যামেরার সামনেই পোশাক বদলালেন বিদ্যা বালান, ঝড়ের গতিতে ভাইরাল [ভিডিও]

ক্যামেরার সামনেই পোশাক বদলালেন বিদ্যা বালান, ঝড়ের গতিতে ভাইরাল [ভিডিও]

বলিউডের পরিণীতা বিদ্যা বালান নিজের অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছেন বহু মানুষের মন।বিদ্যা যখনই পর্দা এসেছেন তখনই বুঝিয়ে দিয়েছেন তিনি একজন ডাক সাইজের অভিনেত্রী।

বহু অভিনেতার সাথে জুটি বেঁধে কাজ করেছেন তিনি, তবে ছবিতে যে তিনি নিজেই হীরো তার অভিনীত ছবি কাহানি কিংবা দ্য ডার্টি পিকচারে অভিনয় তা প্রমাণ করে দেয়।

একজন আউটসাইডার হওয়ার কারণে কাজ পেতে বেশ ট্রাভেল করতে হয়েছে বিদ্যাকে। বহুবার চেষ্টা করেও তিনি বলিউডে নাম লেখাতে পারেননি প্রথমে। মিউজিক ভিডিও থেকে শুরু করে অ্যাডভার্টাইজমেন্ট সব কিছুতেই কাজ করেছেন বিদ্যা অবশেষে 2003 সালে তার প্রথম ছবি ,’ভালো থেকো’ হাতে আসে,

তবে সেটি হিন্দি না বরং বাংলা সিনেমা দিয়েই নিজের ফিল্মি ক্যারিয়ার শুরু করেন বিদ্যা। এই সিনেমায় বিদ্যা পরমব্রত চট্টোপাধ্যায় বিপরীতে অভিনয় করেছিলেন, সেই বছরই সাইফ আলী খানের সাথে পরিণীতা ছবিতে জুটি বাঁধেন বিদ্যা, এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি, বলিউডে নিজের পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন নায়িকা।

2012 সালে প্রযোজক সিদ্ধান্ত রায় কাপুরকে বিয়ে করেছেন বিদ্যা বালান , তারপর থেকে কাজ অনেকখানি কম করে দিয়েছেন নায়িকা । তবে তিনি যখনই পর্দায় এসেছেন তখনই নিজের অভিনয়ে মুগ্ধ করেছেন দর্শকদেরকে।

বিদ্যার ঝুলিতে রয়েছে একাধিক হিট সিনেমা যার মধ্যে পরিণীতা, কাহানি, দা ডার্টি পিকচার তুমহারি সুলু, ভুলভুলাইয়া হামারি আধুরি কাহানি বেগমজান উল্লেখযোগ্য, গত বছরই মুক্তি পেয়েছিল বিদ্যা অভিনীত শকুন্তলা দেবী।

বর্তমান যুগে পর্দার পাশাপাশি নিজের ফ্যানদের জন্য অভিনেতা অভিনেত্রীরা অ্যাক্টিভ থাকেন সোশ্যাল মিডিয়াতে নিজেদের ফটো ভিডিও পোস্ট করতে থাকেন নিজের অনুরাগীদের জন্য আর এবার বিদ্যা ও তেমনি এক ভিডিও পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে।

video link click

যেখানে দেখা যাচ্ছে চুটকি দিয়ে পোশাক চেঞ্জ করছেন নায়িকা। বিদ্যা সমস্ত পোশাকেই সুন্দরী তবে বেশি সময়েই তাকে দেখা যায় ভারতীয় পোশাকে । তাই এবার নিজের ফ্যানদের জন্য ওয়েস্টার্ন পোশাকে ধরা দিলেন বিদ্যা। ভারতীয় পোশাক চুটকিতে পরিবর্তন করে পড়লেন ওয়েস্টার্ন ড্রেস। বিদ্যা এটি পোস্ট করার সাথে সাথেই তার ফ্যানরা বেশ পছন্দ করেছে ভিডিওটিকে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!