১৯ বছরেই খোলামেলা প্রিয়াঙ্কা চোপড়া, অভিনেত্রীর যৌবনের ছবি ভাইরাল [ছবি]

১৯ বছরেই খোলামেলা প্রিয়াঙ্কা চোপড়া, অভিনেত্রীর যৌবনের ছবি ভাইরাল [ছবি]

বলিউড কাপানোর পর এখন হলিউডেও নিজের চাপ ছাড়ছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৮ সালে ১ ডিসেম্বর প্রিয়াঙ্কা বিয়ে করেন নিক জোনাস কে, তারপর থেকে বিদেশেই বাস তার,

তবে তিনি যে নিজের দেশ কে ভোলেন নি তা নিজের কথাতেই বার বার জানান দিয়েছেন প্রিয়াঙ্কা, আর সেই দেশের টানেই তিনি নিউ ইয়র্কে খুলছেন একেবারে ভারতীয় স্বাদের রেস্টুরেন্ট।

নিজের জীবনে বহু উত্থান পতন দেখেছেন দেশি গার্ল বলিউডে স্টার জামানায় নিজের পরিচিতি স্থাপন করে প্রথম সারির নায়িকাদের মধ্যে নাম লিখিয়েছেন নিজের, নিজের জীবনের সমস্ত ঘাত-প্রতিঘাত নিয়ে নিজের আত্মজীবনী ‘আনফিনিসড ও সকলের সামনে নিয়ে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

বলিউডের অন্যতম হট অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া(priyanka chopra), প্রিয়াঙ্কা আগাগোড়াই নিজের বোল্ড অবতারের জন্য খ্যাত। সুন্দর ফিগারের মালকিন হওয়ার কারণে নিজের ফিগার প্রদর্শনীর কোনরকম সুযোগই প্রিয়াঙ্কা ছাড়েন না। এই স্বভাব প্রিয়াঙ্কার আজকের নয় বরং অনেক আগে থেকেই।

বলিউডের অন্যতম হট অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, প্রিয়াঙ্কা আগাগোড়াই নিজের বোল্ড অবতারের জন্য খ্যাত। সুন্দর ফিগারের মালকিন হওয়ার কারণে নিজের ফিগার প্রদর্শনীর কোনরকম সুযোগই প্রিয়াঙ্কা ছাড়েন না।

প্রিয়াঙ্কার এই সাহসিকতা এবং বোল্ড নেচার আজকের নয় বরং নায়িকা হওয়ার জন্য নিজেকে তৈরি করেছিলেন অনেক ছোট বয়স থেকেই। লজ্জা এবং লোকের কথাকে কোনদিনও পাত্তা দেননি পিগি চপস।

সম্প্রতি নিজের বহুদিন পুরনো এক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা যেখানে তার বয়স ১৯, তবে সেই বয়সেই বোল্ডনেসে ধরা দিয়েছিলেন ক্যামেরার সামনে।

ছবিটিতে দেখা যাচ্ছে একটি সাদা বিকিনি পড়ে নিজের মারকাটারি ফিগার শো অফ করছেন দেশি গার্ল। বিকিনির সাথে কপালে ছোট্ট টিপ পড়ে নিজের স্টাইল স্টেটমেন্ট নিজেই তৈরি করেছেন মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা চোপড়া।

ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন লজ্জা শব্দটি তিনি কখনও শোনেন নি! নিজেই জানিয়েছেন এই ছবিটি বছর উন্নিশে তুলেছিলেন তিনি। হ্যাশট্যাগের লিখেছেন, হিন্দি এন্ড বিকিনি। প্রিয়াঙ্কার এই পুরনো ছবি পোস্ট করার সাথে সাথেই হয়েগিয়েছে ভাইরাল।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!