পুত্রবধূর মুখে গামছা বেঁ’ধে ধ-র্ষণ, শ্বশুর গ্রে’ফতার

পুত্রবধূর মুখে গামছা বেঁ’ধে ধ-র্ষণ, শ্বশুর গ্রে’ফতার

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুত্রবধূর মুখে গামছা বেঁ’ধে ধ-র্ষণের অভিযোগে শ্বশুর মানিক শেখকে (৪১) গ্রে’ফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পু’লিশ।

মঙ্গলবার (৯ মার্চ) সকালে উপজে’লার পুর্নিমাগাঁতী ইউনিয়নের এক গ্রামে অ’ভিযান চা’লিয়ে তাকে গ্রে’ফতার করে পু’লিশ। গ্রে’ফতারকৃত মানিক শেখ বাদুল্লা প্রামাণিকের ছেলে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার জানান, শ্বশুর মানিক শেখ তার পুত্রবধূকে অনেক দিন ধরেই উত্যক্ত করে আসছিল। গত ৮ মার্চ দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে শ্বশুর মানিক শেখ তার পুত্রবধূর মুখে গামছা বেঁ’ধে জো’রপূর্বক ধ-র্ষণ করে। এ ঘ’টনায় পুত্রবধূ ওইদিন রাতে থানায় মা’মলা দা’য়ের করেন।

মঙ্গলবার সকালে মানিক শেখকে নিজ বাড়ি থেকে গ্রে’ফতার করে পু’লিশ। দুপুরে তাকে আ’দালতে পাঠানো হয়েছে।

এক বছর পর ঘরের বাইরে তসলিমা

কোভিড পরিস্থিতিতে এক বছর পর ঘরের বাইরে বের হলেন আ’লোচিত না’রীবা’দী লেখিকা তসলিমা নাসরিন। দেশান্তরিত হওয়া ভা’রতে নির্বাসিত এই লেখিকা করো’না পরিস্থিতির কারণে এক বছর পর ঘর থেকে বের হয়েছেন করো’না প্র’তিষেধ’ক টিকা গ্রহণের জন্য।

মঙ্গলবার (৯ মা’র্চ) লেখিকা তার ভেরিফাইড ফেসবুক পেজে এক ওয়ালে করো’না ভ্যাকসিন গ্রহণের ছবি পোস্ট করেছেন। তবে কোন হাসপাতা’লে তিনি টিকা নিয়েছেন তা জানাননি।

তসলিমা লিখেছেন, ‘এক বছর পর ঘর থেকে বের হয়ে আজ প্রথম যে কাজটি করলাম সেটি হলো কোভিশিল্ড টিকা নিলাম।’

দেশান্তরিত এই লেখিকা গত ১৭ জানুয়ারি ফেসবুকে লিখেছিলেন, ‘যার যে টিকা পছন্দ, তা নেয়ার স্বাধীনতা থাকা উচিত। একটিই যদি টিকা বানানো হতো, তাহলে পছন্দ করার কিছু থাকতো না।

যেহেতু কয়েকটি আছে, কয়েকটির মধ্যে একটিকে বেছে তো নিতেই পারি। ভা’রত বায়োটেকের কোভ্যাক্সিন নিশ্চয়ই ভালো একটি টিকা। কিন্তু এর ট্রায়াল পর্ব এখনও সমাপ্ত হয়নি। ট্রায়াল পর্ব সমাপ্ত হওয়ার পর, কার্যকারিতা পরীক্ষা করার পর তারপর যদি একে নিই, তবে মনে খুঁতখুঁত থাকবে না…।’

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!