সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে সুন্দরী বউদির উদ্দাম নাচ, ঝড়ের গতিতে ভাইরাল [ভিডিও]

সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে সুন্দরী বউদির উদ্দাম নাচ, ঝড়ের গতিতে ভাইরাল [ভিডিও]

বর্তমান প্রজন্ম ধীরে ধীরে মোবাইলমুখী হয়ে পড়ছে তবে সবসময় যে সোশ্যাল মিডিয়ার দ্বারা মানুষ ভুল পথে চালিত এমনটা নয় সোশ্যাল মিডিয়ায়র মাধ্যমে এখন অনেক প্রতিভা পরিচিতি পাচ্ছে।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্ম যেমন ইউটিউব ইনস্টাগ্রাম ফেসবুক কিংবা টুইটারে যেকোনো স্থানে সহজেই পরিচিতি পেতে পারেন যেকোনো ভিডিও বা ছবি। নিজেদের গুন প্রকাশ্যে আসতে পারছে এর মাধ্যমে।

90 দশকের মোহরা ছবির সেই হিট গানের কথা আশা করি সকলের মনে আছে। বৃষ্টির মধ্যে শাড়ি পড়ে রবিনা ট্যান্ডনের সেই টিপ টিপ বারসা পানি গান আজও নতুন হয়ে আছে। পরবর্তীকালে অনেকেই এই গানের তালে নেচেছেন। সম্প্রতি এই গানের তালে নেচে ভাইরাল হলেন এক যুবতী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে লাল শিফনের শাড়ি পড়ে বাড়ির ছাদে নাচ করছেন এক যুবতী। ওই গানের দৃশ্যের মতোই বৃষ্টি

ভেজা অবস্থায় অসাধারন নৃত্য প্রদর্শন করেছেন তিনি। গানের সাথে শরীরী আবেদনের হিল্লোল, সেই এনার্জি সমস্তটাই নিখুত। ভিডিওটি দেখলে স্পষ্টতই বোঝা যাচ্ছে যে তিনি নাচে বেশ দক্ষ।

বেলি ডান্সের বেশ কিছু স্টেপ দেখা যাচ্ছে নাচের মধ্যে। যুবতীটি লাস্যময়ী রূপ ও আবেদনময়ী নাচ দেখে কুপোকাত হয়েছেন দর্শকরা। তার নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে অনেকেই। ইতিমধ্যে প্রচুর ভিউ হয়েছে সেই ভিডিওটিতে। লাইক ও কমেন্ট বাড়ছে মুহুর্তে মুহুর্তে। জনপ্রিয় গানে তার এই নাচ ঝড় তুলেছে ইউটিউবে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!