প্রকাশ্য রাস্তায় হট ড্রেস পরে তুমুল নাচ ‘Super Hot’ নোরার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

প্রকাশ্য রাস্তায় হট ড্রেস পরে তুমুল নাচ ‘Super Hot’ নোরার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

নোরা ফাতেহি মানেই উষ্ণতা, পুরুষদের বুকের ধুকপুকানি আরও কয়েকগুণ বেড়ে যাওয়া। বর্তমানে শিরোনাম জুড়ে একটাই নাম নোরা। একের পর এক ভাইরাল হওয়া ভিডিও-র মুখ এখন এই বলিকন্যা। অভিনয়ের পাশাপাশি নাচের জগতে তাঁর এক ভিন্ন পরিচিতি। আর এবার মুম্বাইয়ের প্রকাশ্য রাস্তায় ঝড় তুললো সাকি গার্ল।

নোরার হটস্টারের নাচের স্টেপ মন কেড়েছে আট থেকে আশির। নোরার লুক ও মুভে যে প্রথম থেকেই পাগল ভক্তরা তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এরই মাঝে একের পর এক মুক্তি পাওয়া নোরার বিভিন্ন ছবির গানও এখন হটলিস্টে।

সাকি সাকি, দিলবার, কামারিয়ার মতো গানে তাঁর নাচে অভিভূত দর্শক। নৃত্য শৈলীর দৌলতেই বলিউডে প্রায় পাকাপাকি জায়গা করে নিয়েছেন নোরা ফতেহি। অভিনয়, নাচের পাশাপাশি নোরা যথেষ্ট একটিভ সোশ্যাল মিডিয়ায়। নোরার ছবি বা ভিডিও পোস্ট হতে দেরী মুহূর্তে ভাইরাল। এইবারও তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া কাঁপছে নোরার প্রকাশ্য রাস্তায় নাচ দেখে। ভাইরাল ভিডিওটিতে নোরাকে সম্পূর্ণ দেখা যাচ্ছে অন্য অবতারে। গ্রীন কালারের হট ড্রেসে হট নোরা। মুম্বাইয়ের প্রকাশ্য রাস্তায় উড়িয়ে নাচছে সে। ভিডিও পোস্ট হতেই মুহূর্তে হয়ে গিয়েছে ভাইরাল।

নোরা মাঝে মধ্যেই ভিডিও শেয়ার করে সকলকে উপহার দিয়ে থাকেন। এটা বলতেই হয় অভিনয় জগতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী থাকেন যারা আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন ঠিক সেরকমই বি টাউনের এক জনপ্রিয় অভিনেত্রী হলেন নোরা ফাতেহি। যিনি তার অভিনয় দক্ষতা এবং আকর্ষিত চেহারার জন্য জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!