সুইমিং পুলে ‘Super Hot’ ঋতাভরী, অভিনেত্রীর স্নানের দৃশ্য ভাইরাল

সুইমিং পুলে ‘Super Hot’ ঋতাভরী, অভিনেত্রীর স্নানের দৃশ্য ভাইরাল

অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) বরাবরই থাকেন লাইমলাইটে। মাঝে মধ্যেই অভিনেত্রীর পোস্ট করা নানান ছবি ও ভিডিও ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়।

এবার অভিনেত্রীকে বৃষ্টিতে ভিজতে দেখা দিলেন সোশ্যাল মিডিয়ার পর্দায়। কালো বিকিনিতে সুইমিং পুলে উত্তাপ ছড়ালেন নায়িকা। সঙ্গে বৃষ্টি উপভোগ করতে দেখা দিলো অভিনেত্রীকে। সুইমিং পুলে মধ্যেই ক্যাটরিনার বিখ্যাত গান ‘খোয়াব দেখে ঝুটে মুটে’- গানে নাচতে দেখা গেল ঋতাভরীকে।

নিজের ভিডিওটি পোস্ট করে ঋতাভরী জানিয়েছেন জ্যোতিষ শাস্ত্রে রয়েছে কর্কট রাশির জাতকেরা জল ভালোবাসে। আর তাই ক্যানসারিয়ান হওয়ার কারণে ঋতাভরীও জলে ঘণ্টার পর ঘণ্টা সময় কাটাতে পারেন এমনটাই জানালেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ অভিনেত্রী, কিছুদিন আগেই বেশ ধুমধাম করে জন্মদিন পালন করতে দেখা গিয়েছে নায়িকাকে, সেই ছবিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি।

তার কিছুদিন আগেই মা শতরূপা সান্যাল এবং দিদি চিত্রাঙ্গদার সঙ্গে দার্জিলিং এ ছুটি কাটিয়েছেন। প্রসঙ্গত কিছুদিন আগে ইউনির্ভাসিটি অফ ক্যালিফোর্নিয়া থেকে স্নাতক হন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

আ্যকটিং ফর ক্যামেরা প্রোগ্রম’ সাবজেক্টে কৃতি হয়েছেন ঋতাভরী, একথায় চলতি বছরটা বেশ ভালোই কাটছে তার। মেয়ের এই সাফল্যে ঋতাভরীর মা শতরুপা স্যানাল বেশ গর্বিত ।

এক সময় টেলিভিশন জগৎ দিয়ে অভিনয় জীবন শুরু করলেও বর্তমানে টলিগঞ্জ ছাড়িয়ে হিন্দি সিনেমাতে অভিনয় করছেন অভিনেত্রী। তারই সাথে নিজের লাস্যময়ী রূপ দিয়ে হয়ে উঠেছেন বং ক্রাশ।

video link click

অভিনেত্রীকে একবার দেখার জন্য মুখিয়ে থাকে তার ভক্তরা, ঋতাভরীও তাদেরকে হতাশ করেন না বরং মাঝেসাজেই সোশ্যাল মিডিয়ায় নিজের নানান মুহূর্ত ভাগ করে নেন ভক্তদের সাথে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!