কুয়োর মধ্যে পড়ে গেল বড় কিং কোবরা, গ্রামবাসি মিলে সাপুড়ে এনে সাপটিকে উদ্ধার করে জঙ্গলে মুক্ত করে দিল, তুমুল ভাইরাল সেই ভিডিও।

কুয়োর মধ্যে পড়ে গেল বড় কিং কোবরা, গ্রামবাসি মিলে সাপুড়ে এনে সাপটিকে উদ্ধার করে জঙ্গলে মুক্ত করে দিল, তুমুল ভাইরাল সেই ভিডিও।

সাপ নাম শুনলেই পিলে চমকে ওঠে আমাদের প্রায় সকলের কিন্তু সাপও বিপদ না বুঝলে কাউকে আক্রমণ করে না। সাপের গায়ে কোন রকম আঘাত লাগলে বা সে যদি বিপদ অনুভব করে তবেই দংশন করতে যায়।

বর্তমানে মানুষের অত্যাচারে আর নগরায়নের ফলে দিন দিন বিলুপ্ত হয়ে যাচ্ছে পশুপাখিরা। কিন্তু কিছু মানুষ রয়েছেন যারা প্রানী সংরক্ষনের চেষ্টা করেন। এমন একজন হল আকাশ যাদব।

মূলত সাপেদের সংরক্ষনের প্রচেষ্টা করে থাকেন তিনি। সম্প্রতি তার ইউটিউবের অফিসিয়াল চ্যানেল থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে যেখানে একটি কোবরাকে উদ্ধার করতে দেখা গেছে।

মহারাষ্ট্রের আহমেদনগর জেলায় সংগীত নামের এক ব্যক্তির বাড়ির কুয়োতে জলের মধ্যে কোবরা সাপ আটকে যায়। আর সেই কোবরা সাপ উদ্ধারের কাজে উপস্থিত হয় আকাশ যাদবের রেসকিউ টিম।

ঘটনাস্থলে তারা গিয়ে দেখেন কোবরা সাপটি জলের মধ্যে স্থির হয়ে রয়েছে। এরপরই টিমের এক সদস্যকে দড়ি দিয়ে বেঁধে কুয়োয় নামানো হয়। একটি হুকযুক্ত লাঠি দিয়ে সাপটিকে ধরতে চেষ্টা করতে থাকে সে।

কোবরার মতো বিষাক্ত সাপকে শেষ পর্যন্ত উদ্ধার করতে সক্ষম হয় সে। সাপটিকে কুমোর মধ্যেই একটি ব্যাগে ভরে নেওয়া হয়। এরপর কুয়ো থেকে উঠে এসে ঘন বনের মধ্যে সাপটিকে ছেড়ে দেওয়া হয়।

ভিডিওটি দেখতে

ক্লিক করুন….

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!