আইলারে, স্বচ্ছ নদীর পারে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটিজেনরা

আইলারে, স্বচ্ছ নদীর পারে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটিজেনরা

প্রবাসী মিউজিসিয়ান মুজার সংগীতয়োজনে বর্তমানে সিলেটের এক গান ছড়িয়ে পড়েছে সারা দেশে। প্রায় অর্ধ শতাব্দী ধরে সিলেট অঞ্চলে গীত হয়ে আসা নয়া দামান গানে মজেছে সবাই। নয়া দামানের এই পুনর্জাগরণের নেপথ্যে রয়েছেন সিলেটের এক তরুণী। তার কন্ঠে ভর করেই সিলেট অঞ্চলের এই গান এখন ভাইরাল।

গানটি বাংলাদেশী এক বিবাহ অনুষ্ঠানে প্রথম ব্যবহার করা হয়েছিল। তারপর থেকেই গানটি একবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।সেলিব্রেটি থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই গানের সাথে একবার হলেও কোমর দুলিয়েছেন।ফেসবুক ইউটিউব সোশ্যাল মিডিয়ায় এই গান এখন ট্রেন্ড।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এই গানে তালে নেচে ঝড় তুলেছেন এক যুবতী।ভিডিওতে দেখা যাচ্ছে খোলা জায়গায় একটি নদীর ধারে এই গানের তালে নাচ করছে সে।

নীল কালো শাড়িতে প্রকৃতির মাঝেই তুলে ধরেছেন নিজের প্রতিভা। শাড়ি পরেও যেভাবে সাবলীলভাবে সে নাচ করেছে তাতে মুগ্ধ হয়েছেন দর্শকগণ। এতসুন্দর আঞ্চলিক গানে নিজের অঙ্গভঙ্গি ফুটিয়ে তুলেছেন তা মন কেড়েছে সকলের। গানের তালে তার নাচ যেন আলাদাই মাত্রা পেয়েছে।

এই প্রথম নয় এর আগেও এই যুবতীর অনেক নাচ প্রকাশ‍্যে এসেছে। সোশ্যাল মিডিয়ায় বেশ ফ‍্যান ফলোয়ার্সও আছে তার। তাইতো যেকোনো নাচ পোস্ট করতেই মুহূর্তের মধ্যে শেয়ার হতে সময় নেয় না। তার নৃত্যশৈলী নজর কাড়ে। এই গানেও তার নাচটি দেখে নিন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!