একটা আ‘স্ত বা‘ন‘রকে গি‘লে খে‘ল বিশালাকার অ‘জ‘গর, তুমুল ভাইরাল ভিডিও!

একটা আ‘স্ত বা‘ন‘রকে গি‘লে খে‘ল বিশালাকার অ‘জ‘গর, তুমুল ভাইরাল ভিডিও!

আমাদের চারপাশে প্রতি মূহুর্তেই কিছু না কিছু ঘটে চলেছে – বাড়ির কাছ থেকে শুরু করে পৃথিবীর সুদূর প্রান্ত পর্যন্ত। আর ডিজিটাল যুগে এই সমস্ত ঘটনার মধ্যে বেশ কিছু সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়ে প্রতিনিয়ত-কিছু মজার, কিছু বিস্ময়কর আবার কিছু ভয়ের।

কখনো কোনো প্রাণীর মজাদার কাণ্ডকারখানা, তো কখনো ভয়ঙ্কর দুটি প্রাণীর মধ্যে লড়াই দেখা যায় এই সমস্ত ভাইরাল ভিডিওতে। শুধু যে পশুপাখিই থাকে তা নয়, অনেক সময় কিছু মানুষের অসাধারণ প্রতিভা দেখারও সুযোগ মেলে সোশ্যাল মিডিয়ার দৌলতে।

যেমন ধরুন, কেউ খালি গলায় অসাধারণ গান করছে, কেউ অসাধারণ নৃত‍্যশৈলী প্রদর্শন করছে, আবার কেউ অসাধারণ ছবি আঁকছে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা হল ভয়ে গা শিউরে ওঠার মত একটি ভিডিও।

সাপের নাম শুনলেই অনেকে ভয়ে সিঁটিয়ে যান। আর সেই সাপ যদি হয় পাইথন, তাহলে তো আর কথাই নেই! দৈত্যাকার এই সাপ বনের ছোট থেকে বড় সমস্ত প্রাণীদেরকেই নিজের খাদ্য হিসাবে গ্রহণ করতে সক্ষম।

নিজের শিকারকে পেঁচিয়ে ধরে চেপে দিয়ে মেরে ফেলে পাইথন। তারপর তাকে আস্ত গিলে খেয়ে নেয়। ভিডিওতে এই ঘটনাই স্পষ্টভাবে দেখা গিয়েছে। এবার একটি পাইথন একটি বানরকে তার শিকার বানিয়েছে। বানরটিকে আস্ত গিলে খেয়ে নিচ্ছে পাইথনটি।

গা শিউরে ওঠার মত এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার পরেই ভাইরাল হয়ে পড়ে মূহুর্তের মধ্যে। ইতিমধ্যেই ভিডিওটিতে ১৫ লক্ষেরও বেশি ভিউস হয়ে গিয়েছে। ভিডিওটি দেখে অনেকেই নিজের ভয় পাবার কথা স্বীকার করেছেন কমেন্টে।

ভিডিওটি দেখতে

ক্লিক করুন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!