থার্টিফার্স্ট নাইটে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে এলোপাতাড়ি কোপ!

থার্টিফার্স্ট নাইটে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে এলোপাতাড়ি কোপ!

নরসিংদীতে থার্টিফার্স্ট নাইটে পার্টি করার জন্য ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে তা পাওয়ায় এক ব্যবসায়ীকে প্রতিষ্ঠানে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। মুমূর্ষু অবস্থায় ব্যবসায়ী সজিব মিয়াকে (১৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা স্টেডিয়াম এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহতের স্বজনরা জানিয়েছেন, থার্টিফার্স্ট নাইটে পার্টি করার জন্য বিলাসদী এলাকার সাকিব, সালমান, শুভ, সিয়াম, সোহান ও তানজিদ নরসিংদী স্টেডিয়াম মার্কেটে ফার্নিচার দোকানের মালিক সজিব মিয়ার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে।

চাঁদা দিতে অস্বীকার করায় তাকে দেখে নেয়ার হুমকি প্রদান করে। এর কিছুক্ষণ পর সন্ত্রাসীরা ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার ওপর হামালা চালানোর চেষ্টা করে। পরে সে আত্মরক্ষার জন্য পার্শ্ববর্তী ফুড ভিলেজ অ্যান্ড রেস্টুরেন্টের ক্যাশ কাউন্টারের নিচে লুকিয়ে পড়েন।

ওই সময় সন্ত্রাসীরা সজিবকে রেস্টুরেন্টের ভেতরে ঢুকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় সন্ত্রাসীরা পুনরায় তার ওপর হামলা চালায়।

এতে সজিব গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। সদর মডেল থানার ওসি বিপ্লব কুমার দত্ত চৌধুরী বলেন, ব্যাডমিন্টন খেলা নিয়ে আহত সজিবের সঙ্গে কথাকাটাকাটি হয়। এর জেরে সকালেও উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া হয়। পরে বিকালে প্রতিপক্ষরা হামলা চালায়

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!