সুন্দরী বৌদি ধানের ক্ষেতে মাছ ধরে তাক লাগিয়ে দিল, ইন্টারনেটে তুমুল ভাইরাল ভিডিও

সুন্দরী বৌদি ধানের ক্ষেতে মাছ ধরে তাক লাগিয়ে দিল, ইন্টারনেটে তুমুল ভাইরাল ভিডিও

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পদ্মা নদীতে ধরা পড়েছে প্রায় পৌনে তিন কেজি ওজনের একটি ইলিশ মাছ। গতকাল সোমবার দুপুরে দৌলতদিয়ার সীমান্তবর্তী

এলাকায় পদ্মা নদীতে নাথু হালদারের জালে ধরা পড়া ইলিশটি ১৪ হাজার টাকায় কিনে নেন স্থানীয় মাছ ব্যবসায়ী। ওই ব্যবসায়ীর কাছ থেকে ১৯ হাজার কিনে ঢাকায় চলে যান এক ব্যক্তি।

আজ মঙ্গলবার গোয়ালন্দ উপজেলার ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা মো. রেজাউল শরীফ বলেন, গতকাল দুপুরে দৌলতদিয়া ফেরিঘাটের অদূরে পদ্মা নদীতে নাথু হালদারের জালে ইলিশটি ধরা পড়ে। পরে ইলিশটি দৌলতদিয়া ঘাটের মাছের আড়তদার মো. শাহজাহান খান কিনে নেন।

আজ সকালে মাছ ব্যবসায়ী মো. শাহজাহান খান বলেন, গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে দৌলতদিয়া ফেরিঘাট থেকে প্রায় তিন কিলোমিটার ভাটিতে

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কাছাকাছি এলাকায় পদ্মা নদীতে জেলেরা জাল পাতেন। দীর্ঘক্ষণ পর নাথু হালদার জাল টেনে নৌকায় তোলার সময় বড় ইলিশ মাছটি পান।

এ সময় ওই জালে একটি আড়াই কেজি ও দুই কেজি ওজনের দুটি রিঠা মাছ ধরা পড়ে। পরে দ্রুত ফেরিঘাটে এসে মেপে দেখা যায় যে ইলিশটির ওজন দুই কেজি ৭০০ গ্রাম হয়েছে।

তিনি নাথু হালদারের কাছ থেকে পাঁচ হাজার ২০০ টাকা কেজি দরে ইলিশটি ১৪ হাজার টাকায় কিনে নেন। কেনার পর মাছটি আড়তে নিয়ে যাচ্ছিলেন শাহজাহান। কিন্তু দৌলতদিয়ার ৬ নম্বর ঘাটে একটি প্রাইভেটকার থেকে নেমে এক ব্যক্তি ১৯ হাজার টাকায় ইলিশটি কিনে ঢাকার দিকে চলে যান। তাঁর নাম-পরিচয় কিছুই জানার সুযোগ হয়নি শাহজাহানের।

শাহজাহান জানান, গত দুই বছরের মধ্যে দৌলতদিয়ায় পদ্মা নদীতে ধরা পড়া এটিই সবচেয়ে বড় আকৃতির ইলিশ।

উপজেলার ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা মো. রেজাউল শরীফ বলেন, পদ্মা নদীতে পানি বাড়তে শুরু করেছে। আশা করা যায়, এই মৌসুমে আরও বড় আকারের ইলিশ ধরা পড়বে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন…

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!