কোরবানির হাট কাঁপানো ডিপজল ভাইয়ের কোটি টাকার গরু! অভিনেতা ডিপজল ভাইয়ের গরু তুমুল ভাইরাল ভিডিও

কোরবানির হাট কাঁপানো ডিপজল ভাইয়ের কোটি টাকার গরু! অভিনেতা ডিপজল ভাইয়ের গরু তুমুল ভাইরাল ভিডিও

মনোয়ার হোসেন ডিপজল (জন্ম: ১৫ জুন, ১৯৫৮), বাংলাদেশী অভিনেতা, প্রযোজক, লেখক, রাজনীতিবিদ এবং ব্যবসায়ী।তিনি ১৫ জুন, ১৯৫৮ সালে ঢাকার মিরপুরের বাগবাড়িতে জন্মগ্রহণ করেন।

চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবরের হাত ধরে চলচ্চিত্রে আগমন ঘটে তার। তিনি ফাহিম শুটিং স্পট, এশিয়া সিনেমা হল, পর্বত সিনেমা হল, জোবেদা ফিল্মস, পর্বত পিকচার্স-২, ডিপজল ফুড ইন্ডাস্ট্রিজের স্বত্বাধিকারী।

তিনি বাংলাদেশের চলচ্চিত্রে সক্রিয়। প্রথমে খল চরিত্রে অভিনয় করলেও চাচ্চু চলচ্চিত্রের মাধ্যমে তিনি ভালো চরিত্রে অভিনয় শুরু করেন।

ডিপজল বাংলাদেশ জাতিয়তাবাদী দলের হয়ে স্থানীয় ঢাকা ৯ নম্বর ওয়ার্ড এর কমিশনার নির্বাচিত হন ১৯৯৪ সালে। তার বড় ভাই শাহাদাত হোসেন বাদশা তার নামে (ডিপজল পরিবহন) বাস সার্ভিস চালু করেন।

ডিপজল ১৯৮৬ সালে টাকার পাহাড় চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে আসেন। ডিপজলের বড় ভাই শাহাদাত হোসেন বাদশা যিনি বাদশা ভাই নামে পরিচিত তিনি সান পিকচার্স এর ব্যানারে চলচ্চিত্রটি প্রযোজনা করেন। পরিচালনা করেন মনতাজুর রহমান আকবর।

আকবরেরও এটি পরিচালিতো প্রথম ছবি। কিন্তু ছবিটি মুক্তি পায় ১৯৯৩ সালে।তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন[তথ্যসূত্র প্রয়োজন] বর্তমানে তিনি সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।

অভিনয়ের পাশাপাশি বিশাল কয়েকটি গরুর খামার বয়েছে। যা থেকে কোটি কোটি টাকার গরু বিক্রি করে থাকে । তিনি আরো বলে সকল বেকার যুবক টাকা জমিয়ে গরুর পালন করতে পারে।

https://www.youtube.com/watch?v=oj0p8pD9Ruc

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!