সুন্দরী বৌদির উদ্যম নাচে কাঁপছে সোশ্যাল মিডিয়া, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সুন্দরী বৌদির উদ্যম নাচে কাঁপছে সোশ্যাল মিডিয়া, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

90 দশকের সুপার ডুপার হিট হিরো তিনি। আজকাল আর তাকে তেমন পর্দায় দেখা না গেলেও তিনি হারিয়ে যাননি। আজ ফিকে হয়নি গোবিন্দার ম্যাজিক।

তার ডান্স মুভসে আজো তাল মেলাল অনেকেই। আজও তার নাচের ভক্ত প্রচুর মানুষ। তার নাচে সুপারহিট এই প্রজন্মের যু্বক যুবতীদের কাছে।

ভারতে যে প্রতিভার কোনো কমতি নেই সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই বিষয়ে ফের একবার তা সামনে এলো। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া

এই যুবতীর নাচ দেখলে বোঝা যায় অনুকরনও একটি শিল্প হতে পারে। যেভাবে সে অভিনেতা গোবিন্দার নাচ নকল করে পারফর্ম করেছেন তা নজর কেড়েছে সকলের‌।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে গোবিন্দার গানের সাথে অসাধারন নাচ করছে এক যুবতী। গোবিন্দার সুপারহিট সিনেমা বাড়ে মিয়া ছোটে মিয়ার মাখনা গানের সাথে তার পারফরম্যান্স এককথায় অনবদ্য।

শুধুই নাচ নয় যেভাবে সে গোবিন্দার স্টাইল নকল করেছে, গোবিন্দার নৃত্যশৈলী হুবহু অনুকরন করেছেন তা নজর কেড়েছে। শাড়ি পরে তার এই অসাধারণ নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

Video Link Click

ভিডিওটি শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। আর সেটি শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে মুহূর্তের মধ্যে প্রশংসার ঝড় উঠেছে। সাধারণ গৃহবধু হয়েও যুবতীর প্রতিভা এনার্জিতে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শকগন। মুহূর্তে মুহূর্তে বেড়ে চলেছে লাইক ও কমেন্ট সংখ্যা।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!