সিঙ্গেল স্টেজে ডবল ধামাকা, ‘Super Hit’ হিন্দি গান দুর্দান্ত নাচে মঞ্চ কাঁপাল মাধুরী ও রবিনা, রইল ভিডিও

সিঙ্গেল স্টেজে ডবল ধামাকা, ‘Super Hit’ হিন্দি গান দুর্দান্ত নাচে মঞ্চ কাঁপাল মাধুরী ও রবিনা, রইল ভিডিও

মাধুরী দীক্ষিত বলিউডের রানী তিনি। অভিনয় থেকে শুরু করে নাচ সবেতেই তার জুড়ি মেলা ভার। বলিউডের এই ডান্সিং কুইন মঞ্চে ওঠা মানেই নব্বইয়ের গানের তালে দর্শকদের মজে ওঠা।

তবে 90 দশকের নায়িকাদের মধ্যে রবিনা ট‍্যান্ডনার কথা না বললে অসম্পূর্ণ থেকে যায়। 90 দশকের এই জনপ্রিয় নায়িকার হলুদ শাড়ি পড়ে বৃষ্টিতে ভেজা নাচ আজও নতুন।

আর এই দুই ডান্সিং কুইনকে যদি এক মঞ্চে দেখা যায় তাহলে তো মঞ্চে ঝড় উঠবেই। এবার এই ঘটনা ঘটেছে। একই স্টেজে দুই হার্টথ্রব নায়িকার দেখা মিলেছে। টেলিভিশনের নাচের রিয়েলিটি শো ডান্স দিওয়ানা থ্রিতে একসঙ্গে দেখা মিললো তাদের।

ওই প্রতিযোগিতায় বিচারক আসনে রয়েছেন মাধুরী দীক্ষিত। সেখানে অতিথি বিচারক হয়ে উপস্থিত হয়েছিলেন রবিনা। আর সকলের অনুরোধে মঞ্চে উঠে নতুন করে নাচের তালে মুগ্ধতা ছড়িয়েছেন।

রবীনার সেই জনপ্রিয় টিপ টিপ বর্ষা পানি গানের তালে ঠুমকো লাগালেন মাধুরী। অপরদিকে মাধুরীর ধাক ধাক কারনে লাগা-তে যোগ দেন রবিনা। এর পরও বহু গানের তালে একসাথে নেচে মঞ্চে আগুন লাগিয়ে দিয়েছেন তারা।

একসাথে 90 দশকের দুই অভিনেত্রীকে দেখে নস্টালজিক আপ্লুত হয়ে গেছেন অনুরাগীরা। তারা দুজন প্রায় সমসাময়িক হলেও আগাগোড়াই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন তাদের এই বন্ডিং মুগ্ধ করেছে দর্শকদের।

Video Link Click

এছাড়াও খুশির খবর যে খুব শীঘ্রই ওটিটি প্লাটফর্মে অভিষেক হতে চলেছে দুই অভিনেত্রীর। সব মিলিয়ে খুশির আমেজ ছড়িয়ে গেছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ভাইরাল হয়েছে তাদের এই ভিডিও।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!