দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারন নাচ, বলিউড নায়িকাদের হার মানাবে খুদে কন্যা, ভাইরাল ভিডিও

দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারন নাচ, বলিউড নায়িকাদের হার মানাবে খুদে কন্যা, ভাইরাল ভিডিও

বর্তমানের সোশ্যাল মিডিয়াতে বাচ্চাদেরও রমরমা। তারাও নিজেদের প্রতিভা সকলের সামনে তুলে ধরতে তৎপর। আসলে প্রত্যেক বাচ্চার মধ্যেই থাকে প্রতিভা।

বড়ো হয়ে সে কোনদিকে যাবে তা বলা যায় না। কিন্তু বাবা মায়েরা যদি বাচ্চাদের উৎসাহিত করে তাহলে অল্পবয়সেই নিজেদের পরিচয় গড়ে তুলতে সক্ষম হয়।

আর এটাই প্রমান করেছে রাশি শিল্ডে। বয়স মাত্র 10 কি 12 কিন্তু ইতিমধ্যেই সে নেটদুনিয়ায় সেন্সসেশন। শুধুমাত্র নিজের প্রতিভা দিয়ে এইটুকু বয়সেই নিজের পরিচিতি গড়েছে সে।

সোশ্যাল মিডিয়া অত্যন্ত পরিচিত ও জনপ্রিয় মুখ হলো রাশি শিল্ডে। তার অসাধারণ নৃত্য শৈলী আর এক্সপ্রেশন সকলকে মুগ্ধ করে দেয়।

এইটুকু বয়সে অসাধারণ দক্ষতায় অধিকারী এই কন্যা। বলিউড হিরোইন দের মত যেমন তাক লাগানো তার নাচ তেমনি দক্ষ নৃত্যশিল্পীর মতোন তার এক্সপ্রেশন।

সম্প্রতি এবার ইমরান হাশমির জান্নাত সিনেমা হল মে চাহু তুঝুকো গানের সাথে নেচে ভাইরাল হলো রাশি। তার অসাধারণ নাচ প্রতিবারের মতো এবারও নেটিজেনদের মন জয় করে নিয়েছে। অসাধারণ এক্সপ্রেশন, নাচের ভঙ্গিমায় মাত হয়েছেন সবাই।

বিভিন্ন ইউটিউব চ্যানেল ফেসবুক পেজের ইনস্টাগ্রামে চোখ রাখলেই তার নাচের ভিডিও দেখা যায়। তার নিজস্ব ফেসবুক পেজ, ইনস্টাগ্রাম একাউন্ট, ইউটিউব চ্যানেলও রয়েছে। তার এই ভিডিওটি রাশি নিজের ফেসবুক পেজ থেকে পোস্ট করেছে।

video link click

অসাধারণ পারদর্শী এই নৃত্য শিল্পীর নাচ মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে। প্রায় সাড়ে আট হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। প্রতিনিয়ত বাড়ছে লাইক ও কমেন্ট সংখ্যা।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!