বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় স্বামী রোশনকে হু’মকি দিলেন শ্রাবন্তী, তুমুল ভাইরাল ভিডিও

বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় স্বামী রোশনকে হু’মকি দিলেন শ্রাবন্তী, তুমুল ভাইরাল ভিডিও

টলিউড জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি একজন জনপ্রিয় অভিনেত্রী হওয়ার সঙ্গে সঙ্গে একজন বিতর্কিত অভিনেত্রীও বটে।

অভিনয়ের প্রশংসা পাওয়ার থেকে ব্যক্তিগত জীবন নিয়ে সবথেকে বেশি পরিচিত হন তিনি। পরপর তিন তিনটে বিবাহিত সম্পর্ক ভেঙে যাওয়া, নতুন সম্পর্কের গুঞ্জন,

সবকিছু মিলিয়ে শ্রাবন্তীর জীবনের ঘনঘটা এখন সোশ্যাল মিডিয়ার উপজীব্য বিষয় হয়ে দাঁড়িয়েছে। যদিও এই সব বিষয়ে খুব একটা ভাবিত নন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে তার নতুন প্রেম। এভাবে সরাসরি লাইভে এসে কাকে যেন হুমকি দিয়ে গেলেন শ্রাবন্তী। কাকে হুমকি দিলেন তিনি, উঠছে প্রশ্ন।

জয় হোক না কেন জীবনের প্রথম দিকে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাদের একটি পুত্র সন্তান রয়েছে যার নাম ঝিনুক।

ঝিনুক অবশ্য এখন নিজের বান্ধবীকে নিয়ে কাশ্মীরে গিয়েছেন বেড়াতে। বর্তমানে বেশ ভালই দিন কাটাচ্ছেন শ্রাবন্তী। মডেল কৃষ্ণ ব্রজকে বিয়ে করার পর সেই সম্পর্ক ভেঙে গেলে,

জিম ট্রেনার রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। সেই সম্পর্ক এখন পতনের মুখে। অমৃতসরে গিয়ে একটি গুরুদুয়ারায় বিয়ে করেছিলেন শ্রাবন্তী এবং রোশন সিং।

বিয়ের পর বেশ ভালই তাদের সংসার চলছিল। কিন্তু বছর দুয়েকের মাথায় হঠাৎ করেই সেই সম্পর্কে ভাঙ্গন শুরু হয়। দীর্ঘদিন ধরে এক ছাদের নিচে থাকেন না শ্রাবন্তী এবং রোশন।

দুজনেই আলাদা হয়ে গিয়েছেন অনেকদিন হলো। করোনা পরিস্থিতির কারণে দীর্ঘদিন ধরেই লকডাউন চলাকালীন সময়ে শ্রাবন্তী এবং রোশনের প্রচুর ভিডিও ভাইরাল হয়েছিল।

দেখা গিয়েছিল ঠিক কতটা সুখী দম্পতি দুজনে। কিন্তু সেই সম্পর্কে ফাটল! শোনা যাচ্ছে স্রাবন্তী এখন মজে গিয়েছেন নতুন প্রেমে। একই অ্যাপার্টমেন্টে অভিরুপ নাগ চৌধুরী নামক এক ব্যবসায়ী বাস করেন।

সূত্রের খবর, অভিরূপের সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী। এখানেই শেষ নয়, অভিরূপের জন্মদিনে একটি সুন্দর আংটি গিফট করেছিলেন শ্রাবন্তী। অভিরূপের জন্মদিনের পার্টিতে পরিবারের সঙ্গে শ্রাবন্তী গিয়েছিলেন।

সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছিল। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো শ্রাবন্তীর একটি হুমকি দেওয়ার ভিডিও। সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

সেখানে দেখা গিয়েছে, শ্রাবন্তী কাওকে যেনো হুমকি দিচ্ছেন। তাঁকে বলতে শোনা গিয়েছে, “আমার জীবনের সাথে খেলিসনা। আমার এইটুকু মন যদি ভেঙে যায় কে দায় নেবে? তোর বাবা?

“রাগী রাগী মুখে এমনটাই বলেছেন শ্রাবন্তী। পাশে দেখা গিয়েছে রোশন সিংকে। এর থেকে বোঝা যাচ্ছে, কোন এক সুখের সময়ে রোশনের সঙ্গে নিজেদের বেডরুমে বসে এই ভিডিওটি বানিয়েছিলেন শ্রাবন্তী।

আজ সবই যেন অতীত। সাদা রঙের টপ পড়ে শ্রাবন্তী এবং লাল রঙের একটি টিশার্ট পরে বসেছিলেন রোশন। শ্রাবন্তীর কথার উত্তরে তাঁকে ঘাড় নেড়ে সম্মতি জানাতে দেখা গিয়েছে।

“সৈকত প্রোডাকশন হাউজ” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক শ্রাবন্তীর এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। দেখে মনে হচ্ছে, শ্রাবন্তী এবং রোশন দুজনেই খুব সুখী দম্পতি।

নেহাতই স্মৃতিচারণের জন্য এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যেই এই ভিডিওটির বর্তমান দর্শক সংখ্যা প্রায় ১৫ মিলিয়ন। একই সঙ্গে ভিডিওটিতে লাইক করেছেন ৩৮ হাজার মানুষ।

ভিডিওটি দেখতে ক্লিক করুন…
https://youtu.be/hTMyA8F1Pak

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!