শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে ৬ ম’ন্ত্রণালয়ের বৈঠক আজ

শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে ৬ ম’ন্ত্রণালয়ের বৈঠক আজ

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বি’ষয়ে সি’দ্ধান্ত নিতে ছয় ম’ন্ত্রণালয়ের বৈঠক আজ শনিবার অনুষ্ঠিত হবে। বৈঠকে পাঁচজন মন্ত্রী, একজন প্রতিমন্ত্রী এবং একজন উপমন্ত্রী উপস্থিত থাকবেন।

মন্ত্রিপরিষদ বিভাগের উপস’চিব মো. শাফায়াত মাহবুব চৌধুরী স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়, শনিবার বিকাল ৩টায় মন্ত্রিপরিষদ কক্ষে শিক্ষামন্ত্রীর সভাপতিত্বে শিক্ষা প্রতিষ্ঠান খোলার বি’ষয়ে সভা অনুষ্ঠিত হবে।

সভায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী, কৃষিমন্ত্রী, স্ব’রা’ষ্ট্রমন্ত্রী, ত’থ্যমন্ত্রী, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী এবং শিক্ষা ম’ন্ত্রণালয়ের উপমন্ত্রীকে উপস্থিত থাকতে অনুরোধ করা হয়েছে।

এছাড়া সভায় মন্ত্রিপরিষদ স’চিব, জননিরাপত্তা বিভাগের সিনিয়র স’চিব, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের স’চিব, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ স’চিব, স্বাস্থ্যসেবা বিভাগের স’চিব, প্রাথমিক ও গণশিক্ষা স’চিব, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের স’চিব, মন্ত্রিপরিষদ বিভাগের সমন্বয় ও সংস্কার বিভাগের স’চিব এবং আইজিকে উপস্থিত থাকতে অনুরোধ জানানো হয়েছে।

অতিরিক্ত আইজি (স্পেশাল ব্রাঞ্চ), ইউজিসি প্রতিনিধি ছাড়াও পাঁচ মহাপরিচালক এবং তিন পদস্থ কর্মকর্তাকে উপস্থিত থাকতে বলা হয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!