খোলামেলা পোশাকে তুমুল নাচ সুন্দরী যুবতীর, রইল ভিডিও

খোলামেলা পোশাকে তুমুল নাচ সুন্দরী যুবতীর, রইল ভিডিও

আমাদের ভারতবর্ষ সংস্কৃতির দেশ। এখানে গান নাচ বিভিন্ন শিল্পকলাকে গুরুত্ব দেওয়া হয়। বিশেষত্ব ভারতনাট‍্যম, কত্থক কতটা জনপ্রিয় তা প্রায় প্রত্যেকেই জানি।

কিন্তু বর্তমানে পাশ্চাত্য দেশের ডান্স ফর্ম গুলিও হয়ে উঠছে ভারতীয় সংস্কৃতির অঙ্গ। বর্তমান প্রজন্মের মধ্যে পাশ্চাত্য ডান্সগুলি শেখার প্রবনতা দেখা যাচ্ছে।

এমনই এক ডান্সফর্ম বেলি ডান্স। যে নৃত্যশৈলীও জনপ্রিয় হয়েছে। এই নৃত্যশৈলী কে গুরুত্ব দিয়ে অনেক যুবক-যুবতী নিজেদের প্রতিভা প্রদর্শন করছে। কেবল নামী শিল্পী নয় অনেক অনামী শিল্পীর প্রতিভাও প্রকাশ‍্যে আসছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এ রকমই একটি বেলি ডান্সের ভিডিও মন কেড়েছে দর্শকদের। লাল রঙের স্বল্প পোশাক পরে বেলি ডান্স করে ভাইরাল হয়েছে এই যুবতী।

ভিডিওতে দেখা যাচ্ছে লাল রঙের একটি পোশাকের অসাধারণ সুন্দর ভঙ্গিমায় বেলি ডান্সে করে দেখাচ্ছেন তিনি। গুরু সিনেমায় ব্যবহৃত মাইয়া মাইয়া গানটিতে নাচতে দেখা গিয়েছিল মল্লিকা শেরওয়াতকে।

এবার সেই গানের সাথেই তাল মিলিয়ে সাইবারবাসীদের নজর কেড়েছে এই যুবতী। মাইয়া মাইয়া গানের সাথে তার ডান্স মুভস এককথায় অসাধারন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। তার নাচের মুগ্ধ হয়ে গেছে নেটজনগন। প্রতিমুহূর্তে বেড়ে চলেছে ভিডিওটির লাইক ও কমেন্ট সংখ্যা। প্রত্যেকেই তার নাচের ভূয়সী প্রশংসা করেছেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!