ভোজপুরি গানে তুমুল নাচে ভাইরাল ভরা গাঁয়ের যুবতী, রইল ভিডিও

ভোজপুরি গানে তুমুল নাচে ভাইরাল ভরা গাঁয়ের যুবতী, রইল ভিডিও

আমাদের চারপাশে এরকম বহু অনামী শিল্পী রয়েছে যাদের শিল্পীসত্ত্বা মুগ্ধ করে। আবার অনেকে শুধুমাত্র উপভোগ্যতার জন্য নাচ গানকে অঙ্গ করে জীবনের।

নাচ গান একাধারে যেমন শিল্প তেমনি নাচ গান মন ভালো রাখে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এরকম বিভিন্ন নাচ গানের ভিডিও দেখা মেলে। আর প্রত্যেকটি আমাদের মনোরঞ্জন ঘটায়।

প্রতিনিয়ত নানান নাচ-গানের ভিডিও ভাইরাল হচ্ছে কিন্তু তারপরেও এই ভিডিওগুলো দেখতে আমরা কখনও ক্লান্তি বোধ করি না। একই গানের তালে বিভিন্ন পারফরম্যান্স বরং আমাদের মুগ্ধ করে। এবার সম্প্রতি এরকম একটি নাচের ভিডিও মন কেড়েছে সকলের‌।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এক তরুণীর নাচ মুগ্ধ করেছে সকলকে। ভিডিওতে ওই তরুণীর

পারফরম্যান্স লাস্যময়ী অঙ্গভঙ্গি সকলের মন জয় করে নিয়েছে। ভিডিওতে গানের ভাষা পরিষ্কার না হলেও তার নৃত্য পরিবেশনা সকলকে বিনোদন যুগিয়েছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ার দেওয়ার সাথে সাথে রীতিমত ভাইরাল হয়ে গেছে। কোনো আলোয় বাঁধানো মঞ্চ নয় বা পোশাকেও বাহারি নেই অতি সাধারন সাজসজ্জায়, মাটির বাড়ির দেওয়ালের সামনেই নাচ করেছে সে।

আর তাতেই পৌছে গেছে হাজার হাজার মানুষের কাছে। নাচের মধ্যে দিয়েই মানুষের মনে পৌঁছে গেছে সে। তার নাচে লাইক ও কমেন্ট সংখ্যা বলে দিচ্ছে ইতিমধ্যে বেশ জনপ্রিয় হয়ে গেছে তার ভিডিও।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!