স্লিভলেস ব্লাউজ ফিনফিনে শাড়িতে তুমুল নাচ ‘Super Hot’ ঝুমা বৌদির, বেসামাল সাইবারবাসী, রইল ভিডিও

স্লিভলেস ব্লাউজ ফিনফিনে শাড়িতে তুমুল নাচ ‘Super Hot’ ঝুমা বৌদির, বেসামাল সাইবারবাসী, রইল ভিডিও

লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমায় দেওয়রা। আর টলিপাড়ার এই হট বৌদিও দিনভর মনোরঞ্জন করে চলেছে দেওয়রদের। বৌদির মায়াবী চোখ, শরীরী হিল্লোলে পাগল অগণিত ভক্ত।

টলিপাড়ার বৌদি মানে এটা বুঝতে অসুবিধা হয় না সেখানে ঝুমা বৌদির কথা হচ্ছে। আর ঝুমা বৌদি মানেই যে সে অভিনেত্রী মোনালিসা তা অজানা নয় কারুর। যত দিন এগোচ্ছে ততই যেন উষ্ণতা চুইয়ে চুইয়ে পরছে সবার প্রিয় ঝুমা বৌদির। আর এবার ফিনফিনে শাড়িতে হিন্দি গানে নেচে দেওয়দের ঘুম কাড়লেন মোনালিসা (Monalisa)।

দুপুর ঠাকুরপো সিজন ২-র পর থেকেই বাঙালির মনে কালবৈশাখীর ঝড় তুলেছেন ঝুমা বৌদি ওরফে মোনালিসা (Monalisa)। তার শরীরী বিভঙ্গে রাতারাতি বাঙালির ফ্যান্টাসি এই ভোজপুরী অভিনেত্রী উষ্ণতা ছড়িয়ে দিয়েছিল সকলের মনে।

অভিনয়ের পাশাপাশি মোনালিসা সোশ্যাল মিডিয়াতেও বেশ আক্টিভ। সিনেমা সিরিয়ালের বিষয় হোক বা ব্যক্তিগত জীবনের নানান মুহূর্ত সমস্ত কিছু শেয়ার করে নেন ফ্যানেদের সঙ্গে।

আর ফ্যানেরাও মোনালিসার পোস্টের জন্য অপেক্ষা করে বসে থাকে। মোনালিসার ছবি বা ভিডিও পোস্ট হতে দেরী মুহূর্তে হয়ে যাই ভাইরাল। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঝুমা বৌদির এক নতুন ভিডিও।

নেট পাড়া মজেছে মোনালিসার নাচে। ‘দিল মে হো তুম আখোমে তুম’ গানে কোমর দুলিয়ে নাচ করছেন দেওরদের ঝুমা বৌদি। বৌদির পরনে লক্ষ্য করা যাচ্ছে কমলা রঙের শিফন শাড়ি সঙ্গে স্লিভলেস ব্লাউজ। নাচের সাথে অভিনেত্রীর উন্মুক্ত যৌবন যেন অনুরাগীদের হাতছানি দিচ্ছে। মোনালিসার উষ্ণ নাচে রাতের ঘুম উড়বে তার পুরুষ ভক্তদের তা বলাই বাহুল্য।

এরই মাঝে কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়েছিল মোনালিসা (Monalisa)। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন মোনালিসা যেখানে তাকে শুধু টি-শার্ট পরে ফটোশুট করতে দেখা যায়।

আর এরপরেই অনেকেই কমেন্ট করে লেখেন, ‘মোনালিসা হয়তো তাড়াহুড়ো করে প্যান্ট পরতে ভুলে গেছে’। বলে রাখি, বাঙালি হলেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বোল্ড অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই নাম থাকে মোনালিসার।

বাংলায় এখনও পর্যন্ত দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজেই অভিনয় করেছেন তিনি। ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজন তুমুল জনপ্রিয় হয়েছিল মোনালিসার দৌলতে।

ওই একটি সিরিজ থেকেই বাংলায় বেশ পরিচিতি পেয়ে যান অভিনেত্রী। ক্রমশ বাড়তে থাকে তাঁর খ‍্যাতি। দুপুর ঠাকুরপো শেষ হয়েছে অনেকদিনই হয়ে গিয়েছে। কিন্তু এখনও জনপ্রিয়তায় একটুও ভাঁটা পড়েনি মোনালিসার।
video link click

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!