লেডি দাবাং! প্রকাশ্য রাস্তায় বলিউড ‘Super Hit’ গানে তুমুল নাচে ভাইরাল চার মহিলা পুলিশ, রইল ভিডিও

লেডি দাবাং! প্রকাশ্য রাস্তায় বলিউড ‘Super Hit’ গানে তুমুল নাচে ভাইরাল চার মহিলা পুলিশ, রইল ভিডিও

এদিকে করোনা থাবা ক্রমাগত করাল হচ্ছে গোটা দেশজুড়ে। অপরদিকে করোনার সাথে লড়াই করতে মানুষকে সচেতনতার কাজ করতে এক নাগাড়ে কাজ করে চলেছে রাজ্যের প্রশাসন, ডাক্তার পুলিশরা।

একদিকে যেমন মানুষকে সুস্থ করতে দিনরাত পরিশ্রম করছে ডাক্তাররা তেমন অপরদিকে রোদ বৃষ্টি মাথায় করে মানুষের সচেতনতা, লকডাউড বিধি মানা হচ্ছে কিনা সেই বিষয়ে নজর রাখছে পুলিশ‌‌।

এত কাজের মধ্যে তারা নিজেরাই আনন্দ করতে ভুলে গেছেন প্রায়। তাই এবার নিজেদের জীবনকে একটু উপভোগ করে নিয়েছে কাজের ফাকেই। দ্বায়িত্ব পালনের সাথে সকলের সাথে একটু আনন্দও ভাগ করে নিয়েছেন কিছু পুলিশ।

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় সায়নী ঘোষ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে কিছু মহিলা পুলিশ কর্মীদের নাচতে দেখা যাচ্ছে। 2021 এর ভোটের আগে রাজনীতির ময়দানে পা দিয়েছেন তিনি। তবে কেবল রাজনৈতিক পোস্ট নয় এবার নিজের ভাললাগার একটি ভিডিও শেয়ার করেছেন।

2010 সালে মুক্তি পেয়েছিল সালমান খানের দাবাং ছবি। তারপর এক দশক পেরিয়ে গেলেও হুর হুর দাবাং দাবাং গানের জনপ্রিয়তা কমেনি। এবার ভিন্ন ভিন্ন আঙ্গিকে দাবাং গানটি তুলে ধরা হয়েছে আর সেই গানে তাল মিলিয়েছেন পুলিশকর্মীরা।

মাত্র 15 সেকেন্ডের এই ভিডিওতে দেখা যাচ্ছে দাবাং ছবির টাইটেল ট্র‍্যাকের সাথে দিব্যি ছন্দ মিলিয়ে নাচছেন পুলিশকর্মীরা‌‌। আবার বলিউডের সুলতানের মত বেল্ট ধরে তাল মেলাচ্ছেন।

video link click

পুলিশকর্মীদের এমন সহজ সরলভাবে নাচতে দেখে মুগ্ধ হয়ে গেছেন দর্শকগণ। অভিনেত্রী সায়নী ভিডিওটি শেয়ার করে লিখেছেন আমার দিনটা ভাল হয়ে গেল। হ‍্যাসট‍্যাগে লেখা আওয়ার দাবাং গার্লস।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!