ঋতাভরীর স্বর্ণ মুকুটে জুড়ে গেল নতুন পালক, আনন্দে আপ্লুত অভিনেত্রী, রইল ভিডিও

ঋতাভরীর স্বর্ণ মুকুটে জুড়ে গেল নতুন পালক, আনন্দে আপ্লুত অভিনেত্রী, রইল ভিডিও

বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty), সবকিছুকে ব্যালেন্স করে চলতে জানেন এই বঙ্গ কন্যা। অভিনয়ের পাশাপাশি তাই নিজের পড়াশোনাটাকেও চালিয়ে গেছেন অভিনেত্রী,

সম্প্রতি স্নাতক ডিগ্রি অর্জন করেছেন ক্যালিফোর্নিয়া ইউনিভার্সিটি (California university) থেকে। সেই খুশির খবর অভিনেত্রী ভাগ করে নিয়েছে নিজের অনুরাগীদের সাথে।

ক্যালিফোর্নিয়া ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করছিলেন ঋতাভরী, নিজের অনুরাগীদের ঋতাভরী জানান তিনি স্নাতক (graduation) ডিগ্রি অর্জন করেছেন ক্যালিফোর্নিয়া ইউনিভার্সিটি থেকে, পেয়েছেন শংসাপত্র।

তারই সাথে বিশ্ববিদ্যালয় থেকে অভিনয়ের (acting) জন্য প্রথম স্থান অধিকার করেছেন ঋতাভরী। অভিনেত্রী লিখেছেন, UCLA থেকে স্নাতক হওয়া আমার কাছে খুবই রোমাঞ্চকর ছিল।

আমি প্রতিযোগিতায় জিতবো তার কোনো ধারণা সত্যিই ছিলনা। আমাদের প্রোগ্রামের প্রধান ব্রায়ান ফাগান (Brian Fagan) এই ঘোষণাটি করেন।

করোনা প্যানডেমিকের মধ্যেই অনলাইনে ক্লাস করেছেন ঋতাভরী, কারণ মার্কিন মুলুকে গিয়ে ক্লাস করার কোন রকম সুযোগ ছিল না এই পরিস্থিতিতে। এরই মাঝে শরীর অসুস্থ হয়ে গিয়ে অস্ত্রোপচার হয়েছে অভিনেত্রীর,

তার মধ্যেও তিনি চালিয়ে গিয়েছেন নিজের ক্লাস। কিছুদিন আগে বিশ্ববিদ্যালয় ভার্চুয়াল সমাবর্তন এর ছবিও নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন ঋতাভরী।

আবারো নিজের স্নাতক হওয়ার খুশিকে সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন অভিনেত্রী, তার সাথে অভিনয়ে প্রথম হওয়ার আনন্দকেও অনুরাগীদের সঙ্গে ভাগ করলেন ঋতাভরী,
video link click

স্নাতক হওয়ার মুহূর্তের বেশকিছু কোলাজ শেয়ার করেছেন নায়িকা। মেয়ে ঋতাভরীর সাফল্যে খুশি মা শতরূপা সান্যাল (Shatarupa Sanyal)। ফেসবুকে মেয়ে ঋতাভরীর সাফল্যের কথা পোস্ট করেছেন তিনি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!