ঝড় তুললেন নোরা ফাতেহি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ঝড় তুললেন নোরা ফাতেহি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বলিউডের সুপার হট অভিনেত্রী নোরা ফতেহি (Nora Fatehi)। নোরার মারকাটারি ফিগার তার ডান্স মুভে ঘায়েল হয়না এমন মানুষ বোধ হয় খুঁজে পাওয়া মুশকিল। অভিনেত্রী বর্তমানে বলিউড কাপিয়ে বেড়াচ্ছেন,

তবে হয়তো আমরা অনেকেই জানি নোরা কিন্তু ভারতীয় নন। বরং উনি একজন কানাডিয়ান। সুদূর কানাডা থেকে নোরা বলিউডে অভিনয় করার স্বপ্ন নিয়ে ভারতে আসেন। আর খুব কম সময়ের মধ্যেই নোরা নিজের ক্যারিয়ারের সাফল্য পেয়েছেন।

দিন প্রতি দিন নোরার ফ্যান ফলোয়িং বৃদ্ধি পাচ্ছে। রাতদিন সোশ্যাল মিডিয়াতে উষ্ণতা ছড়ান অভিনেত্রী। মাঝেসাজেই মুম্বাইয়ে পাপারাজ্জিদের (paparazzi) ক্যামেরায় ধরা দেন নোরা।

নোরা যখনই ক্যামেরার সামনে আসেন তখনই ভাইরাল হয়ে যান তিনি। বিগ সাইজ নিতম্ব এবং সুঠাম বক্ষে অনুরাগীদের ঘুম উড়ান অভিনেত্রী।

সম্প্রতি আবারও পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দিলেন নোরা। নোরার এই ছবি সামনে আসার পরেই নেটিজেনরা তার তুলনা টেনেছে হলিউডের ‘ডিজাস্টার মুভি’,’টেম্পটেশন: কনফেশন্স অব অ্যা ম্যারেজ কাউন্সেলর’ বা ‘ওশান’স এইট’ এর অভিনেত্রী এবং আন্তর্জাতিক মডেল কিম কার্দাশিয়ানের (Kim Kardashian) সঙ্গে।

আসল বিষয় হল সম্প্রতি ভাইরাল হওয়া নোরার এই সমস্ত ছবিগুলিতে তার ড্রেস থেকে লুক এবং তার মারকাটারি ফিগার সবকিছুই মনে করিয়ে দিয়েছে হলিউড স্টার কিম কার্দাশিয়ানকে, বেশিরভাগ নেটিজেনরাই নোরাকে দেখে এই তুলনা করেছে।

video link click

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!