খালি গলায় আধো আধো কন্ঠে গান গেয়ে সকলকে তাক লাগালো খুদে কন্যা

খালি গলায় আধো আধো কন্ঠে গান গেয়ে সকলকে তাক লাগালো খুদে কন্যা

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে দেশের যেকোনো জায়গায় যেকোন কারোর প্রতিভা দুনিয়াজুড়ে ছড়িয়ে যেতে পারে। ইন্টারনেটের এই গতিমান দুনিয়াতে সবার মুঠোফোনেই আছে সোশ্যাল মিডিয়া যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি।

ইন্টারনেটের মাধ্যমে কারোর সুপ্ত প্রতিভা ছড়িয়ে যাচ্ছে দেশ-বিদেশে এবং সে চলে আসছে লাইম লাইটে। লকডাউন চলাকালীন এরকম হাজার হাজার উদাহরণ দেখেছি আমরা।

তাই বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম বেশ গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে আমাদের জীবনের। দেশজুড়ে লকডাউন চলাকালীন গৃহবন্দি অবস্থায় সময় কাটানোর জন্য অনেকেই সোশ্যাল মিডিয়ার শরণাপন্ন হয়েছিলেন।

দেশের যেকোনো প্রান্তের মানুষ তার প্রতিভার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করলে তা সবার কাছে পৌঁছে যায়। তাই লকডাউন চলাকালীন নিজের মতো করে সকলে কিছু না কিছু করে ভিডিও আপলোড করতে।

সম্প্রতি ইউটিউবে এক খুদে কন্যার ভিডিও বেশ ভাইরাল হয়েছে। সে বলিউডের “সংঘাই” সিনেমার জনপ্রিয় গান “জো ভেজি থি দুয়া” গানটি নিজের মত করে গেয়ে নেটিজেনদের মনে জায়গা করে নিয়েছে।

আসলে এই গানটি গেয়েছে জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। গানটি বেশ ভাইরাল হয়েছিল একসময়। এবার খুদে কন্যার গলায় কিউটভাবে গানটা শুনে আর নিজেদের ধরে রাখতে পারেনি নেটবাসীরা।

খুদে কন্যার নাম অলি। সে মাঝে মাঝে তার কিউট গলার স্বর নিয়ে গান গেয়ে ভাইরাল হয়। ইউটিউবের ভিডিওটি তার গান রেকর্ডিং এর সময়।

তার গানের গলা শুনলে মনে হয় তার গলায় সাক্ষাৎ সরস্বতী বাস করে। অলি আধো আধো কথা বলতে পারলেও তার গানে কোন ভুল নেই। সে বেশ সাবলম্বীতার সাথে “জো ভেজি থি দুয়া” গানটি পুরো করেছে।

বর্তমানে এই ক্ষুদে কন্যা অলির একটি ইউটিউব চ্যানেল আছে। চ্যানেলটির নাম অলি অফিশিয়াল। সেই চ্যানেলে সে গানগে ভিডিও পোস্ট করে। ইতিমধ্যেই সে তার ২১টি গানের ভিডিও পোস্ট করেছে।

বর্তমানে তাঁর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবার এর সংখ্যা ৫২ হাজারের কাছাকাছি। তার কিউট কন্ঠে গানের দিওয়ানা গোটা সাইবারবাসি। তার গানের ভিডিওতে রীতিমতো লাইক কমেন্টের বন্যা বইয়ে দিয়েছে নেটিজেনরা।
video link click

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!