বিয়ের আনন্দ, বরযাত্রীদের মাঝেই সানি লিওনির গানে উদ্যম নাচে মস্তি করছে নতুন বউ (ভিডিও)

বিয়ের আনন্দ, বরযাত্রীদের মাঝেই সানি লিওনির গানে উদ্যম নাচে মস্তি করছে নতুন বউ (ভিডিও)

বিয়ে ছোট্ট একটা শব্দ কিন্তু এর গভীরতা ব্যাপক। আমাদের দেশে সব বিয়ের উৎসব ও আমেজ প্রায় এক ধরনের। ধর্ম সমাজ সম্প্রদায়ের নানা নিয়মের বেড়াজালে আনুষ্ঠানিকতার ভিন্নতা থাকলেও উৎসবমুখর আয়োজনের মাধ্যমেই শুরু হয় জীবনের নতুন অধ্যায়।

বিবাহকে ঘিরে এ দেশে রীতিমতো উৎসব, জৌলুস, আড়ম্বর ছড়িয়ে যায়। শীতকালীন মাসগুলিতে সারা ভারত জুড়ে লেগে থাকে একের পর এক বিয়ে। মাঝেমধ্যেই এই বিয়ে সংক্রান্ত নানা ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেট দুনিয়ায়। কখনো সেটা নির্মল হাস্যরসের সৃষ্টি করে কখনো নিখাদ স্ফূর্তি।

সম্প্রতি এরকম একটি বিয়ে বাড়ির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে নববধূর হই হুল্লোড় স্বতস্ফূর্ত প্রানচ্ছল একটি রূপ ধরা পড়েছে। শ্বশুরবাড়ি চলে যাওয়ার কষ্ট তো আছে কিন্তু তারমধ্যেও বিশেষ দিনে মন খারাপ না করে বরং প্রতিটি মুহূর্ত স্বতস্ফূর্ততার সঙ্গে উপভোগ করেছেন নববধূটি।

ভাইরাল হওয়া ভিডিওতে নিজের বিয়েতে সানিলিওনের গানে নেচে সবাইকে তাক লাগিয়ে দিলেন কনে। রীতিমতো কোমর বেঁধে মেরে সাইয়া সুপারস্টার গানে নাচ করে বিয়ের আসরে মধ্যমনি হয়ে উঠলেন তিনি। বিয়ের দিন লাজুক কনের সংজ্ঞা সম্পূর্ন বদলে নিজের আনন্দ উজার করে দিলেন।

জানা গেছে এই ভিডিওটি মহারাষ্ট্রের অনুষ্ঠিত কোন এক বিয়ের। প্রবীণ গভীত নামের এক ব্যক্তি এই ভিডিওটি প্রথম শেয়ার করেছিলেন তার ট্যুইটার হ্যান্ডেল থেকে। আর তারপরেই তুমুল ভাইরাল হয়ে গেছে। বিয়েতে কনের এনার্জি দেখে সকলেই প্রশংসা করেছেন।
video link click

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!