মাঝরাতে সম্পূর্ণ খালি গলায় অসাধারন গান গেয়ে ভাইরাল মোনালি ঠাকুর

মাঝরাতে সম্পূর্ণ খালি গলায় অসাধারন গান গেয়ে ভাইরাল মোনালি ঠাকুর

গানের জগতের এক সুপরিচিত গায়িকা মোনালি ঠাকুর (Monali Thakur)। বলিউডে একাধিক জনপ্রিয় গান গেয়েছেন এই গায়িকা। বলিউড ছাড়া টলিউডের বহু গান গেয়েছেন মোনালি।

এছাড়াও বহু ভাষাভাষীতে গান গেয়েছেন গায়িকা। বিয়ের পর থেকে স্বামী মাইকের সাথে সুইজারল্যান্ডে রয়েছেন গায়িকা। অতীতে বেশকিছু রিয়েলিটি শোতে মোনালিকে বিচারকের ভূমিকায় দেখা গিয়েছে।

করোনার কালেও বিশেষ সর্তকতা নিয়ে বেশকিছু রিয়েলিটি শো চালানো হচ্ছে, তবে গায়িকা এই মুহূর্তে স্বামী-সংসার নিয়ে সুইজারল্যান্ডে ব্যস্ত।

২০১৭ সালে বিয়ে করেছেন মোনালি, তবে ৩ বছর নিজের বিয়ের কথা গোপন করেছিলেন গায়িকা। ২০২০ সালে মোনালি জানান তিনি লুকিয়ে বিয়ে করেছেন। এরপর সকলের সামনে আনেন স্বামীর পরিচয়।

সেইসময় গায়িকার স্বামী মাইকের বিষয় নিয়েও উঠেছিল জোর বিতর্ক, তার স্বামীর রোজগার থেকে শুরু করে তাদের বিয়ের সত্যতার ওপরে উঠেছিল প্রশ্ন চিহ্ন। তবে সেই

সময় মোনালি স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিলেন তিনি নিজের রোজগারই চলেন, এবং নিজের খরচা নিজেই চালান। বর্তমানে স্বামীর সাথেই বিদেশে থাকছেন তিনি। আর সেই সুদূর সুইজারল্যান্ডে মধ্যরাতে এক কাণ্ড ঘটিয়ে বসলেন গায়িকা।

এমনিতে নিজের সময় কাটাতে সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ থাকতে দেখা যায় মোনালিকে। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের ভিডিও পোস্ট করছেন, যেগুলিতে মোনালি কখনো এক্সারসাইজ করছেন তো কখনো গান গাইছেন।

সম্প্রতি সালসা নাচ শিখছেন মোনালি, আর তাই মাঝেমধ্যেই নাচের ভিডিও তৈরি করতে দেখা যাচ্ছে গায়িকাকে। তবে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন মোনালি যেখানে দেখা যাচ্ছে মধ্যরাতে এক কাণ্ড ঘটিয়ে বসেছেন তিনি।

দেশের থেকে দূরে থাকলেও নিজের গানের থেকে একেবারেই দূরে থাকতে পারেন না মোনালি, বর্তমানে নেই কোন গানের রেকর্ডিং নেই কোনো স্টেজ শো তবে গান গাওয়ার জন্য কোন মঞ্চের প্রয়োজন হয়না গায়িকার, যেখানে সেখানে যেকোনো পরিস্থিতিতেই গলা ছেড়ে গান গাইতে পারেন তিনি,

আর সেই কারণে মধ্যরাতে হঠাৎ গান গেয়ে উঠলেন তিনি। মাঝরাতে জুরিখের এক গ্যারেজে গান ধরলেন মোনালি৷ আবদ্ধ জায়গায় গান গাওয়ার জন্য বেশ ইকো হচ্ছিল মোনালির আওয়াজ। আর সেই কারণেই মনের আনন্দে গান গাইলেন গায়িকা।

মাসুম ছবির জনপ্রিয় গান ‘তুজছে নারাজ নেহি জিন্দেগি’ গাইলেন তিনি, আর নিজেই সেই ভিডিও পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রামে, যা নিমিষে ভাইরাল হয়েছে অন্তর্জালে।
video link click

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!