রাস্তার মধ্যেই দেবের জনপ্রিয় সিনেমার গানে উদ্যম নাচ নাচল বৃদ্ধা, তুমুল ভাইরাল (ভিডিও)

রাস্তার মধ্যেই দেবের জনপ্রিয় সিনেমার গানে উদ্যম নাচ নাচল বৃদ্ধা, তুমুল ভাইরাল (ভিডিও)

বর্তমানে পৃথিবীতে সবথেকে উন্নত মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে পৃথিবীর কোনায় কোনায় ঘটে যাওয়া ঘটনা গুলির পরিচয় আমরা পাই।

এমনকি অনেক মানুষ আছেন যাদের প্রতিভা থাকা সত্ত্বেও সুযোগের অভাবে তারা যোগ্য সম্মান পান না, তারাও সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে বিশ্বের দরবারে তাদের প্রতিভাকে প্রদর্শন করতে পারছে।

প্রতিভার কোনো সুনির্দিষ্ট সংজ্ঞা হয় না, নৃত্য, সঙ্গীত, আবৃতি, শারীরিক কসরত এমনকি মিমিক্রিও বহু মানুষ করে থাকেন।

কিন্তু অনামী হওয়ায় এইসব শিল্পীদের কোনো সম্মান ছিল না,কিন্তু সোশ্যাল মিডিয়ার জন্য আজ তারাও পেয়েছেন যোগ্য সম্মান।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় নানারকম প্রতিভা প্রদর্শনের সাথে সাথে অনেক অদ্ভুত ঘটনার সাক্ষী হতে হয়েছে আমাদের। এমনকি নানারকম হাস্যকৌতুক এর ভিডিও আমাদের মুখে হাসি ফুটিয়েছে বারবার।

পৃথিবীতে এমন কিছু অদ্ভুত ঘটনা ঘটে থাকে তা আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একমাত্র জানতে পেরেছি।সোশ্যাল মিডিয়াকে অনেকেই প্রচার মাধ্যম হিসেবে ব্যবহার করছেন।

বিভিন্ন ডান্স একাডেমি তাদের বিভিন্ন পারফরম্যান্স সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রত্যেকটি মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন। ফেসবুক ইউটিউব ইনস্টাগ্রাম সব জায়গাতেই সোশ্যাল-মিডিয়ায়-প্রবলভাবে তারা হয়ে যান ভাইরাল।

এভাবেই তারা তাদের প্রতিভাকে দর্শকের সামনে পরিবেশন করতে সক্ষম হয়েছেন। কিছুদিন আগে ভাইরাল একটি ভিডিওতে দেখা গেছিল, কয়েকটি ছোট মেয়ে একটি বাংলা লোকগীতিতে নাচছে।

ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছিল সেটি গ্রামের কোন একটি বিয়ে বাড়ি। গ্রামের বিয়ে বাড়িতে গান চালিয়ে সবাই আনন্দ করছে, তার মধ্যেই ছোট্ট ছোট্ট মেয়েগুলি মিষ্টি করে নেচে মাতিয়ে দিল সকলের মন।

গানের তালে তালে অপূর্ব নেচে মুগ্ধ করে দিয়েছিল তারা সবাইকে। কিন্তু এই বারের ভিডিওটি একদম অন্যরকম। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, এক মহিলা রাস্তাতেই “পাগলু ডান্স ডান্স” গানটিতে একদম মাইকেল জ্যাকসনের মতো নাচ করছেন।

মহিলাকে দেখেই বোঝা যাচ্ছে তিনি অত্যন্ত দরিদ্র, তার জামা কাপড় থেকে বোঝা যাচ্ছে তিনি মানসিক ভারসাম্যহীন। কিন্তু তার এই নাচ মুগ্ধ করে দিয়েছে সবাইকে।

তার নাচের স্টেপ গুলি একদম প্রফেশনাল ডান্সারদের মত। কোনরকম তালিম না থাকা সত্ত্বেও তাঁর এই দুর্দান্ত নাচ দেখে দর্শক অবাক হয়ে গেছেন। তাঁর এই নাচ কেড়েছে সকলের মন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হয়ে গেছে ভাইরাল। হাজার হাজার মানুষ ভিডিওটি লাইক করেছে। ফেসবুক ইনস্টাগ্রাম ইউটিউব সব জায়গায় ভাইরাল হয়ে গেছে ভিডিওটি।

কমেন্ট বক্সে সবাই তাদের কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। কোনরকম তালিম না থাকা সত্ত্বেও এরকম দুর্দান্ত নাচ দেখে অবাক হয়ে গেছেন সবাই।

একদম মাইকেল জ্যাকসনের মতো তার এই নাচ দেখে বিস্মিত হয়ে গেছেন জনতা। সবাই চাইছেন, এই ভদ্রমহিলা যেন তার সঠিক পথ পান। তিনি যেন জীবনে উন্নতি করেন।

তার মতো প্রতিভাবান ব্যক্তিদের সঠিক সুযোগ প্রয়োজন। তিনি যেন জীবনে উন্নতি করেন এই আশাই করি আমরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এইভাবেই বহু অনামী প্রতিভাবান শিল্পী উঠে এসেছে বিশ্বের সামনে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন…

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!