প্রকাশ্য বালির ওপর দুর্দান্ত জিমন্যাস্টিক করে সকলকে তাক লাগিয়ে দিলো সুন্দরী যুবতী

প্রকাশ্য বালির ওপর দুর্দান্ত জিমন্যাস্টিক করে সকলকে তাক লাগিয়ে দিলো সুন্দরী যুবতী

বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফরম হয়ে দাঁড়িয়েছে যার মাধ্যমে নিজেকে বিশ্বের দরবারে খুব সহজেই পেশ করা সম্ভব। এখন নিজের প্রতিভাকে প্রকাশ করার জন্য কোন বড় মঞ্চের প্রয়োজন হয় না,

সোশ্যাল মিডিয়ার একটি ছোট্ট অ্যাকাউন্টই যথেষ্ট। মুহূর্তের মধ্যেই বিশ্বের যেকোনো প্রান্তের খবর আমাদের কাছে পৌঁছে দেয় সোশ্যাল মিডিয়া।

শুধুমাত্র বিশ্বের যেকোন প্রান্তের খবর না, তার পাশাপাশি মনোরঞ্জন প্রদানেও বেশ বড় ভূমিকা গ্রহণ করে এই সোশাল নেটওয়ার্ক। বর্তমানে লকডাউন পরিস্থিতিতে বাড়িতে বসে মানুষের একমাত্র বন্ধু সোশ্যাল মিডিয়া।

প্রত্যহ নানান ধরনের প্রতিভা প্রকাশ পেতে দেখা যায় এখানে। ফের এমনই এক তরুণীর প্রতিভা প্রকাশ পেল আমাদের সামনে।

রায়গঞ্জের আব্দুল ঘাটার বাসিন্দা মিলি সরকার। প্রায়ই নিজের নাচ এবং যোগব্যায়ামের ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে সে। সম্প্রতি তাঁর জিমন্যাস্টিকের একটি ভিডিও মন কেড়েছে সমস্ত নেটিজেনদের। পোস্ট হবার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে ভিডিওটি।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে বালির ওপর একটি হিন্দি জনপ্রিয় গান “মন্যভার গায়া হে” এর তালে স্টেপ করছে মিলি। শর্ট ড্রেস ও কালো হাফ প্যান্টে নিজের নাচের স্টেপ এর মাধ্যমে জয় করে নিয়েছেন সমস্ত নেটিজেনদের মন।

ইনস্টাগ্রামে ভিডিওটি আপলোড হবার পর ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে। সাইবার বাসিরা তাদের মূল্যবান লাইক, শেয়ার ও কমেন্ট এর মাধ্যমে ভিডিওটি কে সাপোর্ট করছেন।

video link click

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!