প্রেমিকার ভাই, দেওরের স,ঙ্গে এ,কা,ন্ত মূ,হু,র্তে ধ,রা পড়লেন শ্রাবন্তী, তুঙ্গে জল্পনা

প্রেমিকার ভাই, দেওরের স,ঙ্গে এ,কা,ন্ত মূ,হু,র্তে ধ,রা পড়লেন শ্রাবন্তী, তুঙ্গে জল্পনা

বিতর্ক যেন কিছুতেই টলিউড অভিনেত্রীদের পিছন ছাড়তেই চাইছে না। অবশ্য টলিউড তারকাদের ব্যক্তিগত জীবন প্রসঙ্গে সাধারণ মানুষের বরাবর আগ্রহ থেকেই গিয়েছে। তবে বিগত কয়েক মাস ধরেই ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে

সাধারণের চর্চার বিষয়বস্তু হয়ে রয়েছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় বিতর্কের খাতিরে অবশ্য নুসরাতকেও পেছনে ফেলে দিয়েছেন শ্রাবন্তী। বারংবার প্রেম সম্পর্ক এবং বিবাহ সম্পর্কে জড়িয়েই কার্যত নেটিজেনের কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে।

শ্রাবন্তী যদিও নিজের শর্তেই বাঁচেন। সকলের কটাক্ষ মাথায় করে নিয়েই তিনি নিজের ব্যক্তিগত জীবনে নিজের মতোই রয়েছেন। তাইতো যতই সমালোচনা হোক না কেন, তৃতীয় স্বামী রোশন সিংয়ের (Roshan Singh) সঙ্গে বিচ্ছেদ ঘটানোর বিষয়ে দুইবার ভাবতে চান না তিনি। এদিকে আবার নেট মাধ্যম বর্তমানে শ্রাবন্তীর চতুর্থ প্রেমের গুঞ্জনে ভরে উঠেছে। শ্রাবন্তীর চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীই, নেটিজেনরা এ বিষয়ে নিশ্চিত।

অভিরূপের সঙ্গে শ্রাবন্তীকে সেভাবে কখনও প্রকাশ্যে দেখা না গেলেও এবার অভিরূপের ভাই অভিনন্দন নাগ চৌধুরীর সঙ্গে ক্যামেরায় ধরা পড়লেন অভিনেত্রী। সৌজন্যে, শ্রাবন্তীর বান্ধবী দেবযানির জন্মদিনের অনুষ্ঠান। সেখানে বন্ধু-বান্ধবের সঙ্গে নিমন্ত্রিত ছিলেন অভিরূপের ভাই অভিনন্দন।

যদিও এই অনুষ্ঠানে অভিরূপ নিমন্ত্রিত ছিলেন কিনা, তা জানা যায়নি। তবে ওই অনুষ্ঠানে কেক কাটার সময়ের যে দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় ধরা পড়েছে সেখানে দেখা যাচ্ছে দেবযানীর একপাশে শ্রাবন্তী এবং অন্য পাশে গোলাপি টি-শার্ট পড়ে বসে রয়েছেন অভিনন্দন।

এতেই কার্যত দুইয়ে দুইয়ে চার মেলানোর প্রচেষ্টায় লেগে পড়েছেন নেটিজেনরা। প্রসঙ্গত, তৃতীয় স্বামীর সঙ্গে শ্রাবন্তীর আইনত বিচ্ছেদ এখনও হয়নি। এই সম্পর্কিত একটি মামলা এখনও আদালতে চলছে।

আর তার মাঝেই কার্যত প্রেমিকের জন্মদিনে তাকে হীরের আংটি গিফট করে বলতে গেলে বাগদান সেরেই ফেলেছেন অভিনেত্রী। যদিও সবটাই করেছেন গোপনে, চুপিসারে। তবে নেটিজেনদের চোখে ধরা পড়ে গিয়েছে অভিরূপের হাতের আঙুলে শ্রাবন্তীর গিফট করা সেই আংটিটি!

অভিরূপের সেই জন্মদিনের বিশেষ অনুষ্ঠানে শ্রাবন্তী ছাড়াও উপস্থিত ছিলেন তার পরিবারের সদস্যরা। যা দেখে মনে মনে বেশ আঘাত পেয়েছেন রোশন। তার আক্ষেপ, শ্রাবন্তী আবার একটা ভুল করতে চলেছেন।

তিনি এই ভেবে বেশ অবাক হয়েছিলেন যে শ্রাবন্তীর এই ভুল সিদ্ধান্তে তার পরিবারের সদস্যরা কিভাবে তাকে সমর্থন করছেন? যদিও সমালোচকেরা যাই বলুন না কেন, শ্রাবন্তী এবং অভিরূপের প্রেম যে গোপনে বেশ ভালোই জমে উঠেছে, সেই বিষয়ে ১০০ ভাগ নিশ্চিত নেটাগরিকরা।

উল্লেখ্য, শ্রাবন্তী এখন কাজ নিয়ে ভীষণ ব্যস্ত। লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবিতে দেব আর পাওলির সঙ্গে অভিনয় করতে চলেছেন তিনি। একটি গানের ভিডিও শুট করার জন্য শুক্রবার দিল্লিতে উড়ে গিয়েছেন তিনি।

মুম্বাইয়ের বেশ কয়েকজন শিল্পীর সঙ্গে জোট বেঁধে কাজ করবেন অভিনেত্রী। আপাতত তিনি দিল্লিতেই রয়েছেন। তবে আগামী রবিবার কলকাতায় ফিরে এসেই নতুন ওয়েব সিরিজের কাজ শুরু করবেন জোর কদমে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!