নয়া দামান, জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচে ভাইরাল সুন্দরী যুবতী

নয়া দামান, জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচে ভাইরাল সুন্দরী যুবতী

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় কোনো কিছু দর্শকদের অধিক পছন্দের হলেই তা হয়ে যায় ট্রেন্ড। এই যেমন গান্দা ফুল হোক বা টুম্পা সোনা গান কখনো বা পাওরি হো রেহি হের মতো ডায়লগ মানুষের মুখে লেগে রয়েছে এই লাইন গুলি।

সম্প্রতি বেশ কয়েকদিন ধরে এখন সোশ্যাল মিডিয়ায় কান পাতলে শোনা যাচ্ছে আইলারে নয়া দামান আসমানেরও তেরা…দামান বও দামান বও। সিলেটি ভাষায় চমৎকার উপভোগ‍্য এই গানটি এখন ভাইরাল। ফেসবুক ইউটিউব সোশ্যাল মিডিয়ায় এই গান এখন ট্রেন্ড। সিলেটের এই আঞ্চলিক গান জনপ্রিয় হয়ে গিয়েছে‌।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এই গানে তালে নেচে ঝড় তুলেছেন এক যুবতী। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে নীল রঙের শাড়ি পরে এক যুবতী আইলা রে আইলা গানের তালে অসম্ভব সুন্দর ভাবে নাচ করছে।

খোলা ছাদের মধ্যেই এতসুন্দর আঞ্চলিক গানে নিজের অঙ্গভঙ্গি ফুটিয়ে তুলেছেন তা মন কেড়েছে সকলের। তার পারফর্ম‍্যান্সে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শকগন। গানের তালে তার নাচ যেন আলাদাই মাত্রা পেয়েছে।

ইতিমধ্যে প্রায় লক্ষাধিক মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। হাজার হাজার দর্শক ভিডিওটি লাইক করেছেন মেয়েটির প্রশংসায় ভরে গেছে কমেন্ট বক্স। এই গানটি মূলত গেয়েছেন তসিবা।

তবে এটি সারা দেশে পৌঁছে গেছে সিলেটের দুই উদীয়মান শিল্পী প্রবাসী মুজা ও তসিবার হাত ধরে। আর গানের তালে নাচ এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায় তালিকায়‌।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!