প্রেমে পড়েছেন পবনদীপ, অবশেষে ভরা মঞ্চে জানালেন ভালোবাসার কথা

প্রেমে পড়েছেন পবনদীপ, অবশেষে ভরা মঞ্চে জানালেন ভালোবাসার কথা

সিঙ্গিং রিয়েলিটি শোয়ের জগতে অন্যতম জনপ্রিয় শো হল ইন্ডিয়ান আইডল (Indian Idol)। বর্তমানে চলছে ইন্ডিয়ান আইডেল ১২। প্রতিবারের ন্যায় এবারও প্রতিযোগীদের গান বেশ পছন্দ করছেন দর্শকরা।

তবে এরই মাঝে শো কে ঘিরে শুরু হয়েছে নানান বিতর্কের। শো যখন শুরু হয়েছিল সেই সময় তাতে বিচারকের আসনে দেখা গিয়েছিল বিশাল দাদলানিকে (vishal Dadlani) তবে হঠাৎ করে শোটি ছেড়ে দেন বিশাল। এরপর এই শো কে ঘিরে মুখ খোলেন গায়িকা সুনিধি চৌহান (sunidhi chauhan) সহ একাধিক তারকা।

যখন একদিকে এই শো কে ঘিরে বিতর্ক চলছে সেখানেই শো এর মধ্যে তৈরি হয়েছে শো এর অন্যতম দুই প্রতিযোগী পবনদীপ (pawandeep Rajan) এবং অরুনিতার (arunita kanjilal) প্রেমের সম্পর্ক। এতদিন শো এর সঞ্চালক আদিত্য নারায়ন পবনদীপ এবং অরুনিতাকে জড়িয়ে মশকরা করতেন, তবে সম্প্রতি হানিমুন স্পেশালে পবনদীপ সকলকে চমকে দিয়ে জানিয়েছেন নিজের মনের কথা।

হানিমুন স্পেশালে পবনদীপকে কিশোর কুমারের অন্যতম জনপ্রিয় গান, ‘রিমঝিম গিরে সাওয়ান’ গানটি গাইতে দেখা যায়। পবনদীপের গান শুনে প্রত্যেকেই প্রশংসা করে তার। এরপরই পবনদীপ জানান তিনি প্রেমে পড়েছেন। নিজের প্রেমের কথা খোলসা না করে পবনদীপ বলেন, তিনি বর্ষার সুন্দর আবহাওয়ার প্রেমে পড়েছেন।

কিছুদিন আগেই শো-এর আরেক বিচারক হিমেশ রেশামিয়া (himesh reshammiya) ঘোষণা করেন তার পরবর্তী গানে কণ্ঠ দিতে চলেছে অরুনিতা এবং পবনদীপ। এক

কথায় বলতে গেলে শো এর মধ্যে বারবারই এই দুই প্রতিযোগীকে ঘিরে হাসি ঠাট্টা চলছে, তার সাথে তাদের প্রেমের সম্পর্ককে আরও বেশি করে হাইলাইট করার চেষ্টা চালানো হচ্ছে।

আর তাতেই নতুন করে গুঞ্জন চলছে, তবে কি শো এর ভেতরে চলা সমস্ত বিতর্ককে ধামাচাপা দিতেই এই স্ট্যাটিজি নিয়েছে নির্মাতারা? এটাই প্রথম নয় যেখানে শোয়ের

টিআরপি বাড়ানোর জন্য লাভ অ্যাঙ্গেল তৈরি করা হচ্ছে। এর আগেও বহু শোতে এই স্ট্র্যাটিজি দেখা গিয়েছে। তবে কি এবার জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডেল সেই পথেই হাঁটলো?

video link click

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!