স্বামী থাকতেও পরকীয়ায় লিপ্ত শ্রীলেখা মিত্র, মাত্র ’12 সেকেন্ড’-এ ধরে ফেললেন শিলাজিৎ!

স্বামী থাকতেও পরকীয়ায় লিপ্ত শ্রীলেখা মিত্র, মাত্র ’12 সেকেন্ড’-এ ধরে ফেললেন শিলাজিৎ!

আবারও একসাথে পর্দায় জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) এবং সংগীতশিল্পী শিলাজিৎ মজুমদার(Shilajit Majumdar)। একটি শর্ট ফিল্মে অভিনয় করতে দেখা যাবে দুজনকে,

শর্ট ফিল্মটির নাম ‘১২ সেকেন্ডস’ (12 seconds)। এই স্বল্পদৈর্ঘ্য ছবিটিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে শ্রীলেখা এবং শিলাজিতকে। অংশুমান বন্দোপাধ্যায় (Anshuman Banerjee)

পরিচালিত ইরোটিক থ্রিলারের (Erotic thriller) মধ্য দিয়ে শিলাজিৎ এবং শ্রীলেখার রহস্য মাখা উষ্ণ কেমিস্ট্রি ধরা পড়বে। ছবিটিতে স্বামী শিলাজিৎ থাকার পরেও অন্য পুরুষের সাথে পরকীয়ায় লিপ্ত হতে দেখা যাবে শ্রীলেখাকে।

পরিচালকের কথায়, এই ছবিটি দর্শকদের এক কাল্পনিক জগতে নিয়ে যাবে যেখানে বাস্তব এবং স্বপ্ন মিলেমিশে এক হয়ে যায়। ১২ সেকেন্ডের মধ্যেই শিলাজিৎ জানতে পেরে যাবে স্ত্রী সৃজিতার রয়েছে অন্য আরেকটি সম্পর্ক।

ছবিতে দেখা হবে শিলাজিৎ এবং শ্রীলেখার এক ছেলে এবং এক মেয়ে। ছেলে কোকেনের নেশায় আসক্ত এবং মেয়ে নিজের থেকে বয়সে অনেকখানি বড় এক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে লিপ্ত। আর এই সব কিছু চোখের সামনে ঘটে যাবে মাত্র ১২ সেকেন্ডের মধ্যে।

ছবির মুখ্য অভিনেতা শিলাজিৎ মজুমদার জানিয়েছেন, ছবিতে কাজের অভিজ্ঞতা দারুন, আকর্ষণীয় লেগেছিল চিত্রনাট্য তাই রাজি হয়ে গিয়েছিলাম, সবসময়ই আমি নতুন

ধরনের চরিত্রে অভিনয় করার চেষ্টা করি এখানেও কোন ব্যতিক্রম হয়নি। শিলাজিৎ জানিয়েছেন অভিনয়ের পাশাপাশি তিনি এই ছবিতে একটি বাংলা র‌্যাপ গানও গেয়েছেন। গানটি লিখেছে সৈকত এবং মিউজিক দিয়েছেন রুদ্র।

ছবির নায়িকা শ্রীলেখা মিত্রর চরিত্রের নাম সৃজিতা, অভিনেত্রী নিজের চরিত্রর বিষয়ে বলতে গিয়ে জানান, চরিত্রটি করার কারণ রয়েছে, নতুনদের সাথে কাজের উত্তেজনা ছিল। সঙ্গে ছিল শিলাজিতের সাথে আবার এক স্কিনে কাজ করার সুযোগ। সুন্দর গল্প।

পরিচালক অংশুমান জানান, ‘১২ সেকেন্ডস’কেবলমাত্র একটি খুনের খুনের রহস্য নয় তারি সাথে ছবির প্রত্যেকটি লেয়ারের রয়েছে রহস্যের মোড়ক। পরিচালক অংশুমান বলেন, ‘ভিতরের আমি’ এবং

‘বাইরের আমি’র মধ্যে প্রতিনিয়ত যে অন্তর্দ্বন্দ্বকে ধরে রাখার লোভ আটকাতে পারিনি। সেই জন্য মনের গভীরে লুকোনো ‘গোপন আমি’টার হদিশ দিতেই ‘১২ সেকেন্ড’ শর্টফিল্মটি বানালাম।

শ্রীলেখা এবং শিলাজিৎ ছাড়া ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে, এণাক্ষী চৌধুরী (Enakshi chaudhary) এবং অরূপ দেবকে (Arup Dev)। গল্প ও ভাবনায় রয়েছেন অংশুমান বন্দ্যোপাধ্যায়, সুপর্ণা ঘোষ মিত্র লিখেছেন গল্পের চিত্রনাট্য।

সুমন জিৎ রায় রয়েছেন ক্যামেরায়। এডিটিং অরিজিত বোস। পোস্টার ডিজাইন এবং স্থিরচিত্র ক্রেডিটে সুরশ্রী শীল এবং ব্যাকগ্রাউন্ড মিউজিকে রয়েছেন রুদ্র সরকার। খুব শীঘ্রই ছবিটি মুক্তি পেতে চলেছে অতিথি প্লাটফর্মে, shorted.in ২৩ ও ২৪ জুলাই ছবিটির স্পেশ্যাল স্ট্রিমিং-এর ব্যবস্থা করেছে। প্রোডাকশনে রয়েছে সীমা ক্ষেত্রী উপস্থাপিত Quantum & Shades।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!