So Hot! প্রকাশ্য রাস্তায় হট প্যান্ট আর লাল অন্তর্বাস পরে তুমুল নাচ নোরা ফাতেহির

So Hot! প্রকাশ্য রাস্তায় হট প্যান্ট আর লাল অন্তর্বাস পরে তুমুল নাচ নোরা ফাতেহির

বলিউডের বেলি ডান্সার বললেই নোরা ফাতেহির নাম এককথাই মনে আসে। বলিউডের সাকি গার্লকে নিয়ে উত্তেজনার পারদ সবসময়ে তুঙ্গে। পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য বরাবরই জনপ্রিয়তার শীর্ষে থাকে নোরা।

নাচের দিক থেকে যেকোন প্রথম সারির অভিনেত্রীকে টক্কর দিতে পারেন তিনি। আর তাইতো নৃত্যশিল্পী হিসেবে ইতিমধ্যে বলিউডে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন।

সাকি সাকি থেকে শুরু করে নানান আইটেম সং এ তার নাচের মুদ্রায় মাত হয়েছেন দর্শকগন। ভারতের বাইরে থেকে এসে বলিউডের দাপটের সাথে নিজেকে প্রতিষ্ঠা করেছেন তিনি।

তবে সিনেমাতে নাচে পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়াতেও তিনি নিজের অসংখ্য ভিডিও পোস্ট শেয়ার করে থাকেন। সেখানেও তার নাচের ঝলক দেখতে পান দর্শকরা। আর তাইতো নোরা ফাতেহি পোষ্টের জন্য অপেক্ষা করে থাকেন ভক্তগণ।

এবার সম্প্রতি বুধবার নোরা ফাতেহি নিজের ইনস্টাগ্রামে ড্রেকের গাওয়া one-dance গানে নেচে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে গোলাপি রঙের একটি

ক্রপটপ ও ডেনিমস শটস পরে তিনি নাচ করছেন। ক্যাপশনে লেখা গরমকালের ভাইবস। গরমকালেও নাচের মাধ্যমে অত্যধিক উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন নোরা ফাতেহি।

নাচের পাশাপাশি একটি মজার ভিডিও পোস্ট করেছেন তিনি। কয়েকদিন আগেই নিজেকে বিকিনিতে দেখানোর একটি ভিডিও শেয়ার করেছিলেন নোরা। সেখানে একটি

পোশাক পরে তার ওপর বিকিনি পরে তাক গিয়েছিলেন। তার এরকম অনেককটি ভিডিও এখন ভাইরাল। নাচ হোক বা মজার কান্ড সবকিছু থেকেই ফ্যানেদের কাছে প্রশংসা পেয়েছেন নোরা‌।

video link click
https://www.instagram.com/p/CQvsOkmpAxp/

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!