মনের আনন্দে হাত-পা ছুড়ে উদ্দাম নাচে মত্ত নুসরত, তুমুল ভাইরাল ভিডিও

মনের আনন্দে হাত-পা ছুড়ে উদ্দাম নাচে মত্ত নুসরত, তুমুল ভাইরাল ভিডিও

টলিউডের দুই নুসরাত একজন ফারিয়া অপরজন জাহান। তবে দুজনেই টলিউডের চোখের মনি‌‌। বাংলাদেশের প্রথম সারির অভিনেত্রী হিসেবেই পরিচিত নুসরাত ফারিয়া।

টলিউডের বেশ চর্চিত নায়িকা তিনি। জিতের বিপরীতে বস 2 করে নজর কেড়েছিলেন তিনি। তার অভিনয় দক্ষতা এর আগে প্রশংসিত হয়েছে তবে এবার আরো একটি গুণের কথা প্রকাশ্যে এলো তার।

সম্প্রতি তিনি একটি নিজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যেখানে তাকে গানে তালে তালে হিপহপ ডান্স করতে দেখা যাচ্ছে। হিপহপ নাচ কিন্তু মোটেও সহজ নয় এর জন্য চাই দক্ষতা ও নিখুঁত অভিজ্ঞতা।

কিন্তু প্রশিক্ষণ ছাড়াই তিনি যেভাবে নেচেছেন তা বেশ সুন্দর। নিজেই নিজের নাচকে উপভোগ করেছেন এনার্জির সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় এই পোস্টটি শেয়ার করেন লিখেছেন হঠাৎ করেই এই নাচ।

BTV আনন্দমেলার রিহার্সালের আগে মনের আনন্দে এই নাচ। ভিডিওটি শেয়ার করে সাথে সাথে তিনি জানিয়ে দিয়েছেন যে পেশাগত কাজ শুরুর আগে নিজের মন ভালো করে নেওয়ার জন্য নাচ করেছেন তিনি। দক্ষতা থেকেও এখানে বড় হয়ে উঠেছে নাচের প্রতি তার ভালোবাসা। তা ধরা পড়েছে অভিনেত্রীর অভিব্যক্তিতে।

প্রসঙ্গত মাঝেমধ্যেই নিজের নাচের ও শরীরচর্চার ভিডিও পোস্ট করেন অভিনেত্রী নুসরত ফারিয়া। তিনি যে ফিটনেস নিয়ে যথেষ্ট সচেতন তা তার পোস্ট দেখেই বোঝা যায়।

সব নিয়ে বেশ লাইমলাইটের মধ্যেই থাকেন তিনি। তার সৌন্দর্যে ও গুনে মুগ্ধ হয়ে যান সকলে। তাইতো অভিনেত্রীর পোস্ট করা বিভিন্ন ছবি ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি এই নাচের ভিডিও হয়েছে ভাইরাল।

video link click
https://www.instagram.com/p/CQ6yP9IiJGe/?utm_source=ig_embed&ig_rid=57c03d49-46f1-4780-aa08-df44d3834660

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!